shono
Advertisement

‘পাকা রাস্তা, পানীয় জল চাই’, আরজি জানাতেই যুবককে চড় কংগ্রেস বিধায়কের

ভাইরাল হয়ে গিয়েছে ঘটনার ভিডিও।
Posted: 03:40 PM Apr 21, 2022Updated: 03:40 PM Apr 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুষ্ঠু ভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে সকলেরই। উন্নত সড়ক থেকে পানীয় জল রয়েছে সেই চাহিদার একেবারে প্রথম সারিতেই। কিন্তু তা চাইতে গিয়েই চড় খেতে হল এক যুবককে। কর্ণাটকের (Karnataka) কংগ্রেস (Congress) বিধায়ক ভেঙ্কটারামানাপ্পার বিরুদ্ধে অভিযোগ এমনই ‘কাণ্ড’ করার। শুধু চড় মারাই নয়, ওই যুবকককে রীতিমতো গরাদের পিছনে পাঠানোর হুমকিও দেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি তেমনটাই।

Advertisement

ঠিক কী হয়েছিল? রাজ্যের টুমকুর অঞ্চলের নাগেনহাল্লি গ্রামের এক যুবক নরসিংহ মূর্তি তহসিলদারের দপ্তরে গিয়ে আবেদন জানান, তাঁর এলাকার রাস্তা ও পানীয় জলের সরবরাহের। এরপর তিনি খোদ পাভাগাদার বিধায়কের কাছে গিয়ে অনুরোধ জানান। আর এতেই মেজাজ হারান কংগ্রেস বিধায়ক।

[আরও পড়ুন: ভারত সফরে ব্রিটিশ প্রধানমন্ত্রী, সাড়ে নয় হাজার কোটি টাকার বিনিয়োগের ঘোষণা লন্ডনের]

একটি ভিডিওয় দেখা গিয়েছে, নরসিংহের সঙ্গে তাঁর উত্তপ্ত বাদানুবাদ শুরু হলে তিনি চড় মেরে বসেন যুবকটির গালে। সেই সঙ্গে শাসাতে থাকেন, নরসিংহ এখান থেকে না গেলে তিনি তাঁকে গরাদের পিছনে পাঠাবেন। সেই সঙ্গে বিধায়কের নিরাপত্তারক্ষীও তাঁকে লাগাতার ধাক্কা দিয়ে দূরে সরিয়ে দিতে থাকেন।

ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। কী করে একজন জন প্রতিনিধি এমন আচরণ করতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। সেই সঙ্গে তাঁকে আক্রমণ করেছে বিজেপিও।

ইতিমধ্যেই গেরুয়া শিবিরের বর্তমান সহ-পর্যবেক্ষক ও সর্বভারতীয় আইটি সেলের ইনচার্জ অমিত মালব্য (Amit Malvya) ভিডিওটি শেয়ার করেছেন। সেই সঙ্গে তাঁর কটাক্ষ, ”এর আগে সিদ্দারামাইয়া ও ডিকেএস কংগ্রেস কর্মীদের প্রকাশ্য়ে চড় মেরেছিলেন। এটা এখন একটা ধারায় পরিণত হয়েছে। মনে পড়ছে আমেঠির কথাও, যেখানে রাহুল রাস্তা তৈরি করে দেওয়ার আরজি জানানো এক যুবককে বিজেপিতে যোগ দেওয়ার পরামর্শ দিয়েছিলেন।”

[আরও পড়ুন: ক্যাম্পে ফেরার পথে গুলিবিদ্ধ BSF আধিকারিক, আত্মহত্যা না কি খুন, ধন্দে পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement