shono
Advertisement
Lakhimpur Kheri

পুলিশের জালে 'লেডি ডন'! যোগীরাজ্যের লখিমপুরে গ্রেপ্তার অভিযুক্ত তরুণী

গ্যাংস্টার হিমাংশু ভাউয়ের সহকারীকে দীর্ঘদিন ধরে খুঁজছে পুলিশ।
Published By: Biswadip DeyPosted: 09:54 AM Oct 26, 2024Updated: 10:19 AM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম তার অনু ধনকড়। কিন্তু পুলিশের কাছে সে 'লেডি ডন'। যোগীরাজ্যের রাজৌরি গার্ডেন অঞ্চলে বার্গার কিংয়ে খুনের অভিযোগে গ্রেপ্তার ১৯ বছরের সেই অভিযুক্ত। উত্তরপ্রদেশের লখিমপুর খেরির ভারত-নেপাল সীমান্তের কাছে পুলিশের জালে ধরা পড়ল সে। অভিযোগ, গ্যাংস্টার হিমাংশু ভাউয়ের সহকারী ছিল সে।

Advertisement

গত জুনে দিল্লির বার্গার কিং আউটলেটে খুন হন এক ২৬ বছরের যুবক। রেস্তরাঁয় ঢুকে তাঁকে গুলিতে ঝাঁজরা করে দেয় দুই দুষ্কৃতী। সেই সময় থেকেই পুলিশের আতসকাচের তলায় ছিল 'লেডি ডন'। ঘটনার দুই দিন পরে তাকে দেখতে পাওয়া গিয়েছিল জম্মু ও কাশ্মীরের কাটরা স্টেশনে। মাথা ঢাকা ছিল ওড়নায়। হাতে ছিল সুটকেস। 

অনু কীভাবে জড়িত বার্গার কিং আউটলেটের হত্যাকাণ্ডে? পুলিশের দাবি, মৃত যুবক আমন জুনকে প্রেমের ফাঁদে ফেলেছিল সে। ঘটনার দিন তার সঙ্গেই রেস্তরাঁয় গিয়েছিল ওই তরুণী। সে ফোনে কিছু একটা দেখাচ্ছিল। আর তাতেই অন্যমনস্ক হয়ে যান আমন। আচমকাই সেখানে প্রবেশ করে তাঁকে গুলিতে ঝাঁজরা করে দেয় দুষ্কৃতীরা। 

তদন্তে নেমে জানা যায়, অনুর বাড়ি রোহতকে। দিল্লিতে ভাউয়ের দলে কাজ করে সে। ঘনিষ্ঠতার টোপ দিয়ে সেদিন আমনকে বার্গার কিংয়ের রেস্তরাঁয় ডেকে আনাটা ছিল খুনের নীল নকশারই অঙ্গ। অবশেষে পুলিশের জালে ধরা দিল সে। তাকে জিজ্ঞাসাবাদ করে এই খুনের সঙ্গে জড়িত বাকিদেরও সন্ধান মিলবে বলেই আশা তদন্তকারীদের। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নাম তার অনু ধনকড়। কিন্তু পুলিশের কাছে সে 'লেডি ডন'।
  • যোগীরাজ্যের রাজৌরি গার্ডেন অঞ্চলে বার্গার কিংয়ে খুনের অভিযোগে গ্রেপ্তার ১৯ বছরের সেই অভিযুক্ত।
  • উত্তরপ্রদেশের লখিমপুর খেরির ভারত-নেপাল সীমান্তের কাছে পুলিশের জালে ধরা পড়ল সে।
Advertisement