shono
Advertisement

ভারতেই জন্ম মেসির! আর্জেন্টিনা বিশ্বজয়ের পর কংগ্রেস সাংসদের টুইটে তাজ্জব নেটদুনিয়া

Posted: 06:16 PM Dec 19, 2022Updated: 06:16 PM Dec 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেসি (Lionel Messi) নাকি ভারতের মাটিতেই জন্মেছিলেন! এহেন দাবি করে টুইট করলেন অসমের এক কংগ্রেস সাংসদ। আর্জেন্টিনা (Argentina) বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পরে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেছিলেন আবদুল খালিক। সেই টুইট ভাইরাল হতেই নেটিজেনদের ব্যঙ্গের মুখে পড়েন কংগ্রেস সাংসদ (Congress MP)। পরে অবশ্য টুইটটি মুছে দেন তিনি। তবে তাঁর টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নানা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

Advertisement

ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে যায়। আমজনতা থেকে সেলিব্রিটি-মেসির বিশ্বকাপ (FIFA World Cup) জয়ের দিনে শুভেচ্ছা জানাতে বাদ পড়েননি কেউই। তাঁদের মধ্যেই একজন ছিলেন আবদুল খালেক। বিশ্বকাপ হাতে নিয়ে মেসির হাসিমুখের একটি ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন, "অন্তরের অন্তস্থল থেকে অনেক অভিনন্দন জানাই মেসিকে। অসমের সঙ্গেও আপনার নাম জড়িয়ে রয়েছে। সেই জন্য আমরা গর্বিত।"

[আরও পড়ুন: কর্ণাটকে নিষিদ্ধ হওয়ার পথে হালাল! বিধানসভায় বিল আনছে বিজেপি]

সাংসদের এহেন টুইট দেখে স্বভাবতই প্রশ্ন জাগে নেটিজেনদের মনে। অসমের সঙ্গে ফুটবল সম্রাটের কী যোগাযোগ? সাংসদকে প্রশ্ন করেন এক ব্যক্তি। উত্তরে আবদুল যা বলেন, তাতে মাথা ঘুরে যায় নেটিজেনদের। কংগ্রেস সাংসদ টুইটারে লেখেন, "অসমের সঙ্গে অবশ্যই মেসির যোগ রয়েছে। কারণ তিনি এখানেই জন্মেছিলেন।" এরপরেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন কংগ্রেস সাংসদ। নিজের ভুল বুঝতে পেরে অবশ্য টুইট ডিলিট করে দেন তিনি। কিন্তু ততক্ষণে টুইটারে তাঁর কথোপকথনের স্ক্রিনশট ছড়িয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

নতুন করে আবারও একটি টুইট করেন কংগ্রেস সাংসদ। ভুল তথ্যের টুইটটি তিনি ডিলিট করে দিয়েছেন, এই কথা জানিয়ে দেন আবদুল। প্রসঙ্গত, আর্জেন্টিনার রোসারিওতে জন্ম হয় মেসির। ১৩ বছর বয়সে বার্সেলোনায় চলে আসেন ফুটবলের রাজপুত্র। সেখানেই ফুটবলার হিসাবে কেরিয়ার শুরু করেন তিনি। ২০৬৬ সাল থেকে বিশ্বকাপের মঞ্চে খেলেছেন মেসি। জীবনের শেষ বিশ্বকাপে এসে ট্রফি জয়ের স্বাদ পেলেন তিনি।

[আরও পড়ুন: চিন থেকে অনুদান পান বিদেশমন্ত্রী এস জয়শংকরের ছেলে! বিস্ফোরক অভিযোগ কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement