shono
Advertisement
Lok Sabha 2024

জি-২০, রামমন্দির থেকে মোদির স্তুতি, ১২টি ভাষায় লোকসভার নতুন প্রচার সঙ্গীত বিজেপির

গানটির শীর্ষক 'তবহি তো সবহি মোদি কো চুনতে হ্যায়'।
Posted: 03:08 PM Apr 10, 2024Updated: 05:31 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের (Lok Sabha 2024) আগে আরও একটি প্রচার সঙ্গীত প্রকাশ করল বিজেপি। বুধবার মোট ১২টি ভাষায় ওই প্রচার সঙ্গীত প্রকাশ করা হয়েছে। গানটির শীর্ষক 'তবহি তো সবহি মোদি কো চুনতে হ্যায়'।

Advertisement

প্রত্যাশামতোই বিজেপির ওই প্রচার সঙ্গীতের কেন্দ্রীয় চরিত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওই গানটিতে একদিকে যেমন দেশের সংহতি তুলে ধরা হয়েছে, তেমনই মোদি জমানার সাফল্য হিসাবে জি-২০ থেকে শুরু করে রামমন্দির, আহমেদাবাদের নরেন্দ্র মোদি (Narendra Modi) স্টেডিয়াম, সর্দার প্যাটেলের মূর্তি ফুটিয়ে তোলা হয়েছে ওই গানের ছত্রে ছত্রে। এই গানে তুলে ধরা হয়েছে যে, বৈচিত্র্য পরিপূর্ণ ভারতে ভাষা, ধর্মের পার্থক্য থাকলেও সকলেই মোদির জন্য একত্রিত।

[আরও পড়ুন: জেল খাটা কর্মীদের ভাতা দেওয়ার ঘোষণা শুভেন্দুর]

বিজেপি (BJP) বলছে, এই গান আসলে গোটা দেশের অনুভূতির প্রতিফলন। দেশের প্রতিটি কোণা থেকে, সমাজের বিভিন্ন স্তরের, বিভিন্ন ভাষাভাষী মানুষ একসুরে একটাই কথা বলছেন, “স্বপ্ন নয়, তিনি বাস্তব বুনন করেন, তাই তো সবাই মোদিকেই বেছে নেন।” ভিডিও-তে বাড়তি জোর দেওয়া হয়েছে মহিলা ক্ষমতায়নে। উজ্বলা থেকে স্বচ্ছ্ব ভারত, মোদি সরকারের সব প্রকল্পও তুলে ধরা হয়েছে। ভিডিওটির শেষে দেখা যাচ্ছে, হাজার হাজার মানুষ এক জায়গায় গোল হয়েছেন, তাদের হাতে ধরা প্ল্যাকার্ড দিয়ে মোদির প্রতিকৃতি তৈরি হচ্ছে।

[আরও পড়ুন: টেস্ট থেকে অবসর নিয়েছিলেন কেন ধোনি? এতদিনে আসল কারণ ফাঁস করলেন সাক্ষী]

এবারের লোকসভা নির্বাচনে এনডিএ'র (NDA) জন্য ৪০০ আসনের টার্গেট বেঁধে দিয়েছেন মোদি, বিজেপির জন্য সেটা ৩৭০। এই 'আপাত অসম্ভব' লক্ষ্যমাত্রায় পৌঁছতে বিজেপির সবচেয়ে বড় ভরসা মোদির মুখ। আর সেটাকেই এই ভিডিওতে সবচেয়ে বেশি ব্যবহার করা হয়েছে।

https://youtu.be/6SY1i1ZBjE0?si=YbhnMoIh91FLbvQj

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভা নির্বাচনের আগে আরও একটি প্রচার সঙ্গীত প্রকাশ করল বিজেপি।
  • বুধবার মোট ১২টি ভাষায় ওই প্রচার সঙ্গীত প্রকাশ করা হয়েছে।
  • গানটির শীর্ষক 'তবহি তো সবহি মোদি কো চুনতে হ্যায়'।
Advertisement