shono
Advertisement
Lok Sabha 2024

'ভোট মিটলেই বিদেশ ভ্রমণে যাবে', রাহুলকে খোঁচা মোদির

মোদির দাবি, "কংগ্রেসের কোনও অস্তিত্ব নেই। পুরো দল একটা পরিবারের সম্মান বাঁচানোর চেষ্টা করে যাচ্ছে।"
Published By: Subhajit MandalPosted: 09:30 AM May 24, 2024Updated: 09:33 AM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকিট কাটা হয়ে গিয়েছে। ভোট মিটলেই বিদেশ ভ্রমণে বেরবে। উত্তরপ্রদেশের সভা থেকে রাহুল গান্ধীকে (Rahul Gandhi) নিশানা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। একই সুরে তোপ দেগেছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদবকেও।

Advertisement

রাহুল গান্ধী পরিণত রাজনীতিক নন। ফুলটাইম রাজনীতি করেন। সময় পেলেই পালান বিদেশে। বারবার অভিযোগ করে বিজেপি (BJP)। গত কয়েক বছরে সেই ভাবমূর্তি অনেকটা কাটিয়ে ফেলেছেন কংগ্রেস নেতা। বিশেষত ভারত জোড়ো যাত্রার পর পার্ট টাইম নেতা আর কেউই বলতে পারে না তাঁকে। রাহুলের এই ভাবমূর্তি বদল হিন্দি বলয়ে ধাক্কা দিতে পারে বিজেপিকে। সেটা ভালো মতো টের পাচ্ছেন মোদি। সেকারণেই শেষ দুদফা ভোটের আগে ফের পুরনো অভিযোগে শান দিলেন মোদি।

[আরও পড়ুন: নেশার ঘোরে শাবল দিয়ে বৃদ্ধকে খুন! বনগাঁয় যুবককে বেঁধে মার গ্রামবাসীদের]

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের এক সভা থেকে প্রধানমন্ত্রী বলেন, "হাত আর সাইকেলের স্বপ্ন ভেঙে গিয়েছে। এখন থেকেই ওরা পরিকল্পনা করছে হারের দায়টা কার মাথায় চাপানো যাবে।" এর পর রসিয়ে রসিয়ে প্রধানমন্ত্রী বললেন, "আমাকে কে যেন বলছিল, ওদের বিদেশ যাওয়ার টিকিটও নাকি কাটা গিয়েছে।" যদিও রাহুল বা অখিলেশের (Akhilesh Yadav) বিদেশযাত্রার খবর দুই দলের তরফেই অস্বীকার করা হয়েছে।

[আরও পড়ুন: রিজেন্ট পার্কের আবাসন থেকে বৃহন্নলার রক্তাক্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা]

মোদির দাবি, উত্তরপ্রদেশে কংগ্রেসের (Congress) কোনও অস্তিত্ব নেই। পুরো দল একটা পরিবারের সম্মান বাঁচানোর চেষ্টা করে যাচ্ছে। একই অবস্থা সমাজবাদী পার্টিরও। সেজন্যই উত্তরপ্রদেশের 'দো লড়কা'র জুটি প্রতিবার লঞ্চ হয়। আর ব্যর্থ হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোট মিটলেই বিদেশ ভ্রমণে বেরবে।
  • উত্তরপ্রদেশের সভা থেকে রাহুল গান্ধীকে নিশানা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।
  • একই সুরে তোপ দেগেছেন সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদবকেও।
Advertisement