shono
Advertisement
Sanjay Singh

'উৎসব নয়, স্বৈরাচারীর বিরুদ্ধে লড়াইয়ের জন্য তৈরি হন', জেলমুক্ত হয়েই হুঙ্কার আপ নেতার

৬ মাস পর জামিন পেয়েছেন সঞ্জয় সিং।
Posted: 09:34 AM Apr 04, 2024Updated: 01:21 PM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবগারি দুর্নীতি মামলায় ৬ মাস জেলবন্দি থাকার পর সদ্য জামিন পেয়েছেন আম আদমি পার্টির (Aam Aadmi Party) সাংসদ সঞ্জয় সিং (Sanjay Singh)। জেলমুক্ত হয়েই 'স্বৈরাচারী সরকার'-এর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন তিনি। বুধবার আপ নেতা বলেন, এটা উৎসবের সময় নয়, বরং তীব্র সংগ্রামের সময়। মনে রাখতে হবে, অরবিন্দ কেজরিওয়াল-সহ আমাদের শীর্ষ নেতারা এখনও জেলবন্দি।

Advertisement

দীর্ঘ অপেক্ষার পর মঙ্গলবার জামিন পেয়েছেন সঞ্জয়। ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'এটা উৎসবের সময় নয়, লড়াই করার সময়। আম আদমি পার্টির প্রতিটি কর্মীকে কঠিন সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে। আমাদের দলের সবচেয়ে বড় নেতা অরবিন্দ কেজরিওয়াল এখনও জেলে রয়েছেন। মণীশ সিসোদিয়া ও সত্যেন্দ্র জৈনও জেলে বন্দি। স্বৈরাচারী সরকারকে উৎখাত করতে লড়াই চালিয়ে যাব আমরা।'

 

[আরও পড়ুন: হাতে নগদ মাত্র ৫৫ হাজার, রাহুল গান্ধীর মোট সম্পত্তির পরিমাণ কত?]

উল্লেখ্য, গত মাসেই আপ সাংসদ হিসেবে শপথ নিয়েছিলেন সঞ্জয়। সেই সময় তিনি তিহাড় জেলেই ছিলেন। এর আগে একাধিকবার তিনি জামিনের আবেদন করলেও তা খারিজ হয়ে গিয়েছিল। সোমবারের শুনানিতে শীর্ষ আদালত জানতে চায়, সঞ্জয়কে আর হেফাজতে রাখার সত্যিই কোনও দরকার আছে কিনা। কেন্দ্রীয় সংস্থা সঞ্জয়ের জামিনের আবেদনের বিরোধিতা করেনি। এর পরই জামিন পান আপ নেতা।

 

[আরও পড়ুন:  ‘দেশকে বাঁচাবে ইন্ডিয়া’, চিরাগের দল ছেড়ে বিরোধী জোটে ২২ নেতা, বিহারে বিপাকে এনডিএ]

প্রসঙ্গত, সোমবারই ইডি হেফাজত থেকে জেল হেফাজতে পাঠানো হয়েছে দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। পরদিনই জামিন পেলেন তাঁর দলের সাংসদ। যদিও মঙ্গলবার বিস্ফোরক মন্তব্য শোনা গিয়েছে অতিশীর মুখে। সাফ জানিয়ে দেন, কয়েকদিনের মধ্যে আপের চার নেতার বাড়িতে হানা দেবে ইডি। অতিশী ছাড়াও ইডি তল্লাশি হবে সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক ও রাঘব চাড্ডার বাড়িতে। তার পরেই চার নেতাকে সমন পাঠিয়ে নিজেদের হেফাজতে নেবে ইডি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত মাসেই আপ সাংসদ হিসেবে শপথ নিয়েছিলেন সঞ্জয়।
  • সোমবারই ইডি হেফাজত থেকে জেল হেফাজতে পাঠানো হয়েছে দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।
Advertisement