shono
Advertisement

বিজেপি বিধায়ক ধর্ষণ করেছে, অভিযোগে যোগীর বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা নির্যাতিতার

এফআইআর করলে খুনের হুমকিও দেওয়া হয় নির্যাতিতার পরিবারকে! The post বিজেপি বিধায়ক ধর্ষণ করেছে, অভিযোগে যোগীর বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা নির্যাতিতার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:54 PM Apr 08, 2018Updated: 12:43 PM Jun 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীর রাজ্যে ধর্ষণের অভিযোগ বিজেপি বিধায়কের বিরুদ্ধে। অভিযোগ, বিজেপি শাসিত রাজ্যে  অভিযুক্তের বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ নেয়নি পুলিশ। তাই পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনের সামনে সপরিবারে আত্মহত্যার চেষ্টা করলেন নির্যাতিতা।  কর্তব্যরত পুলিশকর্মীরা তাঁদের নিরস্ত করেন। এহেন ঘটনায় উত্তরপ্রদেশের রাজ্য রাজনীতি সরগরম।

Advertisement

[ইঞ্জিন ছাড়াই ১৫ কিলোমিটার ছুটল যাত্রীবাহী ট্রেন, দেখুন ভিডিও]

অভিযুক্ত বিজেপি নেতার নাম কুলদীপ সিংহ সেনগার। তবে এই বিধায়ক একা নয় সঙ্গে ছিল তার সাঙ্গপাঙ্গরাও। এমনটাই অভিযোগ নির্যাতিতার। অভিযোগ, ধর্ষণের ঘটনার পরে পুলিশের কাছে গিয়ে বেশ কয়েকবার হুমকির মুখে পড়েছে নির্যাতিতার পরিবার। এমনকী, নির্যাতিতার বাবাকে মারধরও করা হয়েছে। রবিবার যোগী আদিত্যনাথে বাসভবনের বাইরে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন নির্যাতিতা। উপস্থিত পুলিশকর্মীরা তৎক্ষণাৎ বাধা দেয়। পরে নির্যাতিতাকে সপরিবারে স্থানীয় গৌতমপল্লি থানায় নিয়ে যাওয়া হয়। থানায় গিয়েও ফের আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন নির্যাতিতা।

নিজের বয়ানে নির্যাতিতা জানিয়েছেন, তাঁকে ধর্ষণ করেছে বিজেপি বিদায়ক ও তার দলবল। বিচারের আশায় তিনি প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেছেন। কিন্তু এহেন গুরুতর অভিযোগেও কোনওরকম সাহায্যের আশ্বাস মেলেনি। উলটে হুমকি, মারধর, অবজ্ঞা জুটেছে কপালে। তিনি চান, অভিযুক্তদের সবাই যেন গ্রেপ্তার হয়। নাহলে আত্মঘাতী হবেন নির্যাতিতা। বলাবাহুল্য, অভিযোগ নিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছেও গিয়েছেন কিন্তু সেখান থেকে বিফল মনোরথে ফিরতে হয়েছে। এমনকী এফআইআর করতে গেলে সপরিবারের মারা পড়বে, এমন হুমকিও শুনেছেন। ধৈর্য্যচ্যুতি ঘটায় রবিবার মুখ্যমন্ত্রীর বাসভবনের বাইরে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেয় গোটা পরিবার।

এই প্রসঙ্গে লখনউ-এর এডিজি রাজীব কৃষ্ণণ জানিয়েছেন, বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ওই মহিলা। তবে খোঁজ নিয়ে জানা গিয়েছে, পুরোনো বিবাদ রয়েছে দুই পরিবারের মধ্যে। তার জেরে এই অভিযোগ আনা হচ্ছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও এহেন ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই সরব হয়েছে বিরোধীরা। যোগীর রাজত্বে যে মহিলারা নিরাপদ নয়, রক্ষকই যে ভক্ষক তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। পুলিশ প্রশাসন যে রাজনৈতিক দলদাস তাও প্রমাণিত হল নির্যাতিতার অভিযোগে।

[‘সাধারণ মানুষ জল পাচ্ছে না, তখন কীসের আইপিএল সেলিব্রেশন?’]

The post বিজেপি বিধায়ক ধর্ষণ করেছে, অভিযোগে যোগীর বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা নির্যাতিতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement