shono
Advertisement

পরকীয়ায় বাধা, প্রেমিকের সাহায্যে ৪ বছরের ছেলেকে খুন করলেন মা

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত তরুণী এবং প্রেমিককে।
Posted: 03:17 PM Aug 29, 2023Updated: 03:17 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরকীয়ায় বাধা হয়ে দাঁড়িয়েছিল নিজেরই ৪ বছরের ছেলে। পথের কাঁটা সরাতে শেষ পর্যন্ত শিশুপুত্রকে খুন করলেন তরুণী মা। এই হত্যালীলার সঙ্গী হলেন প্রেমিক যুবক। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এই নির্মম ঘটনায় হুলুস্থুল পড়ে গিয়েছে। অভিযোগ পেয়ে পুলিশ গ্রেপ্তার করেছে তরুণী এবং তাঁর প্রেমিককে। ময়নাতদন্তে পাঠানো হয়েছে শিশুর দেহ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি পুনে (Pune) শহরের। অভিযুক্ত তরুণীর নাম রেনুকা পওয়ার। তিনি বিবাহিত। যদিও সম্প্রতি পরকীয়ায় জড়িয়ে পড়েন। প্রেমের সম্পর্ক গড়ে ওঠে উমেশ অরুণ সালুঙ্কের সঙ্গে। যদিও এই সম্পর্কের বাধা হয়ে দাঁড়াচ্ছিল রেনুকারই চার বছরের সন্তান। এর পরেই তাকে থেকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন তরুণী এবং তাঁর প্রেমিক।

[আরও পড়ুন: ‘গণতন্ত্রের পুনরুত্থান জরুরি’, কাশ্মীরের পূর্ণরাজ্যের মর্যাদা ফেরানোর ‘সময়সীমা’ চাইল সুপ্রিম কোর্ট]

তদন্তকারীরা জানিয়েছেন, রেনুকা এবং উমেশ শিশুটিকে হত্যা করেন। এর পর প্রমাণ লোপাট করতে শাড়িতে বেধে দেহ ফেলে ফেলে আসেন ভুলেশ্বর ঘাট এলাকায়। রেনুকার খুড়তুতো বোন হত্যার বিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন। দ্রুত ঘটনার তদন্তে নামে পুলিশ। তরুণী এবং তাঁর প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে। ময়নাতদন্তে পাঠানো হয়েছে শিশুর দেহ।

[আরও পড়ুন: নেই আইনজীবী, দিল্লি হাই কোর্টে ফের পিছিয়ে গেল সুকন্যা মণ্ডলের জামিনের মামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement