shono
Advertisement

কোলের শিশুরা পরকীয়ায় বাধা, প্রেমিকের সঙ্গে পালাতে খুন করল মা!

Published By: Biswadip DeyPosted: 09:07 AM Apr 10, 2024Updated: 09:32 AM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোলের শিশুরা হয়ে উঠছিল 'প্রেমের বাধা'। তাই তাদের খুন করল মা! এমনই ভয়ংকর অভিযোগ উঠল মহারাষ্ট্রের (Maharashtra) এক মহিলার বিরুদ্ধে। শীতল পোলে নামের ওই মহিলাকে পুলিশ গ্রেপ্তার করেছে। তদন্তকারীদের দাবি, অভিযুক্ত ইতিমধ্যেই নিজের অপরাধ কবুল করেছেন।

Advertisement

অভিযুক্ত শীতল মহারাষ্ট্রের রায়গড়ের বাসিন্দা। তাঁর বয়স ২৫। দুই সন্তানের বয়স ৩ ও ৫। তিনি পুলিশকে জানিয়েছেন, বিয়ের আগে থেকেই এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরও সেই সম্পর্কে তাঁরা ইতি টানেননি। পরবর্তী সময়ে দুজনে মিলে পালিয়ে যাওয়ার পরিকল্পনাও করেন। কিন্তু সেই পরিকল্পনায় বাধা হয়ে দাঁড়াতে পারে দুই শিশু। এই আশঙ্কাতেই অবশেষে তাঁদের খুন করেছেন শীতল। পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদের পর এমনটাই জানিয়েছেন অভিযুক্ত।

[আরও পড়ুন: ‘মমতা লক্ষ্মীর ভাণ্ডার দিচ্ছেন, আপনাকে ভোট দেব কেন?’, মহিলার প্রশ্নে তর্কে জড়ালেন সজল]

গত ৩১ মার্চ নিজের দুই সন্তানকে অচেতন অবস্থায় আবিষ্কার করেন সদানন্দ পোলে। এর পরই দ্রুত তাঁদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দুজনকেই মৃত ঘোষণা করেন। পুলিশ তদন্ত শুরু করে। চিকিৎসকরা সন্দেহ প্রকাশ করেন, ওই শিশুদের মৃত্যু হয়েছে অস্বাভাবিক ভাবে। সদানন্দ পুলিশকে জানান, তিনি ঘটনার দিন বিকেলে দোকানে গিয়েছিলেন সাপ্তাহিক কেনাকাটি করতে। বাচ্চাদের জন্য মিষ্টি ও জুতো কিনে ফেরার পর দেখতে পান শীতল বাড়ির কাজে ব্যস্ত। শিশুরা কোথায় তা জানতে চাইলে তাঁকে বলা হয়, ওরা ভিতরে ঘুমোচ্ছে। এর পরই সদানন্দ ভিতরে গিয়ে তাদের অচেতন অবস্থায় দেখতে পান। এই ঘটনার বিস্তারিত বিবরণ শুনেই পুলিশের সন্দেহ ঘনায় শীতলের উপরে। দেহগুলির ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যায়, শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাদের। পরে পুলিশের কাছে নিজের অপরাধ কবুল করে শীতল জানান, তোয়ালে দিয়ে মুখ চেপে ধরে তিনি নিজের সন্তানদের খুন করেছেন।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে মহিলাদের চুমু, পিঠে হাত খগেনের! বিজেপি প্রার্থীর কাণ্ডে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement