shono
Advertisement

বাসের মধ্যে তরুণীর পাশে বসে হস্তমৈথুন! হাতেনাতে ধরা পড়তেই কেঁদে অস্থির যুবক

পুলিশের হাতে আটক অভিযুক্ত যুবক।
Posted: 04:26 PM Jan 05, 2023Updated: 04:27 PM Jan 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাশে বসে তরুণী। বাসের মধ্যেই হস্তমৈথুন শুরু করে দিলেন যুবক! গোটা ঘটনা চাক্ষুষ করার পর প্রথমে একটু থমকে গেলেও, তরুণী সোজা ডাকেন বাসের কডাক্টটরকে। আপত্তিজনক অবস্থায় যুবক ধরা পড়তেই হাউহাউ করে কান্না জুড়ে দিল অভিযুক্ত যুবক। গোটা ঘটনাটি ঘটেছে দিল্লির এক সরকারি বাসে। যুবককে তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে। তবে এখনও তাঁকে গ্রেপ্তার করা হয়নি।

Advertisement

পুলিশ জানিয়েছে, স্বতঃপ্রণোদিত ভাবে পুলিশ এই ঘটনার তদন্ত করবে। বয়ান বা অভিযোগ নেওয়ার জন্য তরুণীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু তরুণী বয়ান দিতে বা অভিযোগ জানাতে অস্বীকার করেছেন। যদি পুলিশ এ বিষয়ে কোনও অভিযোগ পায়, তা হলে আইনি পদ্ধতিতে অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।

[আরও পড়ুন: বাদ নয় গেরুয়া বিকিনি, তবে কাঁচি একাধিক দৃশ্যে, ভাইরাল ‘পাঠান’ ছবির সেন্সর রিপোর্ট]

এমন ঘটনা প্রথম নয়। এর আগে পুণেতে (Pune) ছেলেকে নিয়ে অটোতে যাওয়ার সময় হেনস্তার শিকার হয়েছিলেন এক মহিলা। তাঁর সামনেই অটোর মধ্যেই এক ব্যক্তি হস্তমৈথুন করছিলেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তবে পুলিশি তৎপরতায় সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয় শোয়েব কুরেশি নামে অভিযুক্তকে।

জানা গিয়েছে, ঘটনার দিন ছেলেকে নিয়ে ডাক্তার দেখাতে হাসপাতালে যাচ্ছিলেন ওই মহিলা। সেসময় অটোতে ছিল ওই অভিযুক্তও। মহিলার অভিযোগ, কিছুক্ষণ পরই শুরু হয় তার কুকীর্তি। মহিলার সামনেই হস্তমৈথুন শুরু করে শোয়েব নামে ওই ব্যক্তি। এরপর অটো থেকে নেমে হাসপাতালে চলে যান ওই মহিলা। সেখানেই নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ আধিকারিককে এই ঘটনা প্রসঙ্গে জানান। অভিযোগ পেয়েই তখনই অভিযুক্তকে ধরতে ছুট লাগান। শেষপর্যন্ত ৩০ বছর বয়সি ওই ব্যক্তিকে পাকড়াও করেন। এরকম ঘটনা ঘটেছে কলকাতাতেও। 

[আরও পড়ুন: মা হওয়ার পর কেমন কাটছে দিন? মেয়েকে স্তন্যপানের ছবি পোস্ট করে জানিয়ে দিলেন বিপাশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement