shono
Advertisement

রাজধানী দিল্লিতে রাস্তায় যুবতীকে মারধর, চুল ধরে টেনে গাড়িতে তুলল যুবক! ভিডিও ভাইরাল

ইতিমধ্যেই এ নিয়ে দিল্লি পুলিশকে নোটিস দিয়েছে দিল্লি মহিলা কমিশন।
Posted: 04:52 PM Mar 19, 2023Updated: 04:52 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নৃশংস এক ঘটনার সাক্ষী থাকল রাজধানী দিল্লি। রাস্তার মাঝেই যুবতীকে মারধর করা হল। এমনকী তাঁর চুল ধরে টেনে জোর করে গাড়িতে তোলা হল! গোটা ঘটনা দেখেও প্রতিবাদ করলেন না কেউ। সোশ্যাল মিডিয়ায় সেই দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠেছে।

Advertisement

ঘটনাটি ঘটে দিল্লির মঙ্গলপুরী ফ্লাইওভারে। ভিডিও ছড়িয়ে পড়তেই খবর যায় পুলিশের কানে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পাঠানো হয় একটি দল। তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে গাড়িতে যুবতীকে জোর করে চুলের মুঠি ধরে টেনে তোলা হচ্ছিল, সেটি গুরুগ্রামের রতন বিহারের ঠিকানায় রেজিস্টার করা। সেই সূত্র ধরেই গাড়ির চালকের সন্ধান পেয়েছে পুলিশ। কিন্তু কেন ঘটল এমন ঘটনা? নেপথ্য কারণই বা কী?

[আরও পড়ুন: ‘সব কথা মনে নেই’, ‘যৌন হেনস্তা’ ইস্যুতে পুলিশের কাছে সময় চাইলেন রাহুল, ফুঁসছে কংগ্রেস]

দিল্লি পুলিশের (Delhi Police) তরফে জানানো হয়েছে, রোহিনী থেকে বিকাশপুরী যাওয়ার জন্য উবের বুক করেছিলেন দুই যুবক ও এক যুবতী। কিন্তু মাঝপথেই নিজেদের মধ্য়ে ঝামেলায় জড়ান তাঁরা। গাড়ি থেকে নেমে পড়েন ওই যুবতী। সেখান থেকে চলে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু তখনই তাঁকে জোর করে গাড়ির ভিতর ঢোকানো হয়। তার আগে তাঁকে মারধরও করা হয়। নিজেদের মধ্যে বচসা থেকেই এই ঘটনা ঘটে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

এই ঘটনা নিয়ে নিন্দার ঝড় উঠতেই পুলিশ আশ্বস্ত করে, বিষয়টি একেবারেই হালকা ভাবে নেওয়া হচ্ছে না। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা করা হবে। তবে নেটিজেনদের একাংশের মতে, শুধুমাত্র ভিডিও করার জন্য গোটা ঘটনা সাজানোও হতে পারে। তবে ইতিমধ্যেই এ নিয়ে দিল্লি পুলিশকে নোটিস দিয়েছে দিল্লি মহিলা কমিশন। অভিযুক্তর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে বলেও জানানো হয়েছে তাদের তরফে।

[আরও পড়ুন: রাজ্যজুড়ে আরও কয়েকদিন ঝড়বৃষ্টি, কবে থেকে বদলাবে আবহাওয়া?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement