shono
Advertisement

ফারুক আবদুল্লার বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা, রক্ষীর গুলিতে মৃত্যু ব্যক্তির

এখনও মেলেনি জঙ্গিযোগ৷ The post ফারুক আবদুল্লার বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা, রক্ষীর গুলিতে মৃত্যু ব্যক্তির appeared first on Sangbad Pratidin.
Posted: 02:06 PM Aug 04, 2018Updated: 02:53 PM Apr 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার বাড়ির সামনে চলল গুলিতে৷ গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে একজনের৷ একটি এসইউভি গাড়িতে করে ফারুক আবদুল্লার বাড়িতে জোর করে ঢুকে পড়েন ওই ব্যক্তি। জোর করে ফারুক আবদুল্লার বাড়িতে ঢোকার চেষ্টা করায় গুলি চালান নিরাপত্তারক্ষীরা। ঘটনাস্থলেই মারা যান ওই ব্যক্তি৷

Advertisement

[ছেলের হাতে দলের ব্যাটন ছেড়ে ওয়ার্কিং কমিটির বৈঠক এড়ালেন সনিয়া]

[নাগরিকপঞ্জিতে নেই কালিকাপ্রসাদের ভাইঝির নাম, অসমে ভ্রান্তির বহর]

এরপরই জম্মুর এসএসপি বিবেক গুপ্তা জানিয়েছেন, ‘‘ওই ব্যক্তি নিরাপত্তাবিধি ভেঙে ফারুক আবদুল্লার বাসভবনের ভিতরে ঢুকে পড়েছিলেন। ভাঙচুরও করার চেষ্টা করে সে৷ তাঁকে নিরস্ত করতে গিয়ে আহত হন বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী। কিন্তু বাধা না মেনে ওই ব্যক্তি ভিতরে ঢুকলে গুলি চালান নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ কর্মী।’’ এখনও পর্যন্ত জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার বাড়ির সামনে অতিরিক্ত পুলিশবাহিনী মোতায়েন রয়েছে৷ ওই এলাকায় তল্লাশিও চালাচ্ছেন পুলিশ আধিকারিকরা৷ ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা৷ 

[আধার কর্তৃপক্ষের নম্বর বিভ্রাটের কারণ প্রকাশ্যে, দায় স্বীকার নামী সংস্থার]

ঘটনার ব্যাপারে টুইটে জানিয়েছেন ফারুক আবদুল্লার ছেলে তথা ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা। টুইটারে তিনি জানিয়েছেন, ‘‘এক ব্যক্তি বিনা অনুমতিতেই বাড়ির ভিতরে ঢুকে পড়েছিল। জম্মুর ভাটিন্ডিতে বাবার বাসভবনে যে ঘটনাটি ঘটেছে তা আমি জানি। এই ব্যাপারে এখনও স্পষ্ট কোনও তথ্য মেলেনি।  

[পার্টি থেকে আচমকা উধাও বিধায়কের ছেলে, রেল লাইনের পাশ থেকে উদ্ধার দেহ]

[সোপিয়ানে খতম ৫ জঙ্গি, এলাকায় জোর তল্লাশি ভারতীয় সেনার]

প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, ওই আগন্তুক একজন মানসিক ভারসাম্যহীন৷ গাড়ি থেকে কোনও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়নি৷ জেড ক্যাটেগরির নিরাপত্তাব্যবস্থা ভেঙে কীভাবে আচমকা এক ব্যক্তি প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাসভবনে ঢুকে পরল, তা তদন্ত করে দেখা হচ্ছে৷ অভিযুক্তের সম্পর্কে খোঁজ নিতে পুঞ্চ পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে৷ সন্ত্রাস হামলার ছকও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা৷ পুলিশ আধিকারিকের দাবি, ওই ব্যক্তির সঙ্গে প্রাথমিকভাবে কোনও জঙ্গিযোগ প্রমাণিত হয়নি।

[কালাপানির ইতিহাস অতীত, নাগরিকপঞ্জিতে নাম নেই বাহাদুর গাঁওবুড়ার পরিবারের]

The post ফারুক আবদুল্লার বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা, রক্ষীর গুলিতে মৃত্যু ব্যক্তির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement