shono
Advertisement

বন্ধুর বদলি রুখতে স্বরাষ্ট্রমন্ত্রীর সচিব সেজে পরিবহণ মন্ত্রকে ফোন! শ্রীঘরে যুবক

মধ্যপ্রদেশের যুবককে মহারাষ্ট্র থেকে গ্রেপ্তার করা হয়েছে। The post বন্ধুর বদলি রুখতে স্বরাষ্ট্রমন্ত্রীর সচিব সেজে পরিবহণ মন্ত্রকে ফোন! শ্রীঘরে যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 01:54 PM Jul 18, 2020Updated: 01:54 PM Jul 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরির সূত্রে অন্য জেলায় চলে যেতে হবে বন্ধুকে। সেই বদলি রুখতে পরিচয় ভাঁড়ালেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক যুবক। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সচিব পরিচয় দিয়ে ফোন করে বসলেন সড়ক পরিবহণ দপ্তরের সচিবকে। বললেন, বদলির (Transfer) নির্দেশ আটকে দিতে। কিন্তু শেষরক্ষা হল না। ফোন পেতেই তড়িঘড়ি তদন্তের নির্দেশ দেয় সড়ক পরিবহণ মন্ত্রক। তারপরই যুবকের সমস্ত কারিকুরি ফাঁস হয়ে যায়। আপাতত শ্রীঘরে ঠাঁই হয়েছে সেই যুবকের।

Advertisement

মধ্যপ্রদেশের (Madhya Pradesh) বিনয় সিং বাঘেল পরিবহণ দপ্তরে কর্মরত। তাঁরই বন্ধু অভিযেক দিবেদী। বিনকে গোয়ালিয়রে বদলির নির্দেশ দেয় দপ্তর। কিন্তু বন্ধুকে ছেড়ে যেতে মন চাইছিল না বিনয়ের। তাই অভিষেককে এই বদলি আটকাতে বলে। এরপরই ফন্দি আঁটে অভিষেক।

নতুন সিমকার্ড নিয়ে অমিত শাহের (Amit Shah) পিএ সেজে ফোন করেন নীতীন গড়কড়ির সচিবকে। নির্দিষ্ট দপ্তরের বদলির অর্ডারে রদবদল করতে নির্দেশ দেন। আর এতেই খটকা লাগে পরিবহণ মন্ত্রকের আধিকারিকের। সঙ্গে সঙ্গে তিনি অমিত শাহের সচিবকে ফোন করে গোটা বিষয়টা জানান। পরিবহণ মন্ত্রকেও বিষয়টি জানান। পুলিশেও জানানো হয়। ফোনের সূত্র ধরে তদন্ত শুরু হয়। দেখা যায়, মধ্যপ্রদেশের যুবক অভিষেক পরিচয় ভাঁড়িয়ে এক কীর্তি ঘটিয়েছেন।

[আরও পড়ুন : জায়গার অভাব, জুড়ে দেওয়া হচ্ছে প্রধান বিচারপতির দিল্লির বাসভবন ও কার্যালয়]

ফোনের নেটওয়ার্ক লোকেশন ট্র্যাক করে দেখা যায়, মুম্বইয়ের  কোলামভেলি এলাকায় গা-ঢাকা দিয়েছে অভিষেক। বারবার নিজের আস্তানা বদল করছিল সে। শেষপর্যন্ত মধ্যপ্রদেশের ইন্দোর থেকে তাকে পাকড়াও করে পুলিশ। উদ্ধার হয় সিমকার্ডটিও। অভিষেকের বিরুদ্ধে এলাকায় একাধিক অপরাধের অভিযোগ রয়েছে বলে খবর।

[আরও পড়ুন : গেহলট সরকারের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ, সিবিআই তদন্তের দাবি বিজেপির]

The post বন্ধুর বদলি রুখতে স্বরাষ্ট্রমন্ত্রীর সচিব সেজে পরিবহণ মন্ত্রকে ফোন! শ্রীঘরে যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement