shono
Advertisement

মাঝপথে গাড়ি দাঁড় করিয়ে যৌনতার প্রস্তাব, রাজি না হওয়ায় ব্রেসলেট চুরি! কাঠগড়ায় যৌনকর্মী

সিসিটিভি ফুটেজ দেখে মহিলাকে শনাক্ত করতে চাইছে পুলিশ।
Posted: 10:41 AM Mar 05, 2023Updated: 10:41 AM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মহিলা যৌনকর্মীর বিরুদ্ধে সোনার ব্রেসলেট (Bracelet) চুরির অভিযোগ আনলেন এক ব্যক্তি। ঘটনা গুরুগ্রামের (Gurugram)। একাধিক ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। অভিযোগকারী এক বেসরকারি সংস্থায় ডেপুটি ম্যানেজার হিসেবে কর্মরত।

Advertisement

জানা গিয়েছে, দিল্লির প্যাটেল নগরের বাসিন্দা নলিন বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর ব্রেসলেটটি খোয়ান। এপ্রসঙ্গে বলতে গিয়ে নলিন জানাচ্ছেন, ”আমি আমার এক বন্ধুকে হুডা মেট্রো স্টেশনে ড্রপ করেছিলাম। এরপর গাড়ি নিয়ে ফেরার সময় আমার পথ আগলে দাঁড়ান এক মহিলা। তিনি পেশায় যৌনকর্মী। তিনি আমাকে যৌনতার প্রস্তাব দিলে আমি তাঁকে প্রত্যাখ্যান করি। কিন্তু তিনি জোর করে গাড়িতে ঢুকে বসে পড়েন। যদিও মাত্র ১০০ মিটারের মধ্যেই আমি তাঁকে গাড়ি থেকে নামিয়ে দিই। কিন্তু এরপরই তিনি টের পাই তিনি আমার ১ লক্ষ ২৫ হাজার টাকা দামের সোনার ব্রেসলেটটি চুরি করে নিয়ে গিয়েছেন।”

[আরও পড়ুন: ১৩ বছরের কিশোরের সন্তানের মা হলেন ৩১ বছরের মহিলা, তবু জেলে যেতে হচ্ছে না ‘যৌন অপরাধী’কে!]

নলিনের অভিযোগের ভিত্তিতে অজ্ঞাতপরিচয় মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৯ (চুরি) ও ৪২৪ (অসততা) ধারায় মামলা রুজু করা হয়েছে। তদন্ত প্রসঙ্গে পুলিশ ইনস্পেক্টর সতীশ কুমার জানিয়েছেন, ”আমরা সমস্ত তথ্য যাচাই করে দেখছি। সেই সঙ্গে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে মহিলাকে শনাক্ত করার চেষ্টা করছি। অভিযুক্ত মহিলাকে শিগগিরি গ্রেপ্তার করা হবে।”

[আরও পড়ুন: প্রতিমা ভৌমিক নন, ত্রিপুরার মুখ্যমন্ত্রী হচ্ছেন মানিক সাহা! সিলমোহর রবিবারই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement