shono
Advertisement

‘প্রকৃত বামপন্থা চাই’, ফেসবুক পোস্ট করেই লটারির দোকানে আগুন ধরাল কেরলের যুবক

ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 09:06 PM Mar 06, 2023Updated: 09:06 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্রকৃত বামপন্থা চাই!’ ফেসবুকে এই পোস্ট করেই লটারির দোকানে আগুন ধরিয়ে দিলেন এক ব্যক্তি। যার জেরে পুড়ে খাক হল অন্তত দেড় কোটি টাকার লটারির টিকিট। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ঘটেছিল ঘটনাটি। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম রাজেশ টিএস। ভাদাক্কেকাটার বাসিন্দা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, হাতে গ্যাসোলিন নিয়ে দোকানের উপর চড়াও হন তিনি। লটারির টিকিটের উপর গ্যাসোলিন ছড়াতে দেখেই দোকান ছেড়ে চম্পট দেন দোকানি ও উপস্থিত ক্রেতারা। এরপরই দেশলাই দিয়ে দোকানে আগুন ধরিয়ে দেন অভিযুক্ত। যদিও স্থানীয় দোকানি ও কর্মচারীদের চেষ্টায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রায় দেড় কোটি টাকার টিকিট পুড়ে ছাই হয়ে যায়। ওই এলাকায় বহু দোকান রয়েছে। ফলে বড়সড় অগ্নিকাণ্ড ঘটতে পারত বলে আশঙ্কা প্রকাশ করেছেন আশপাশের দোকানিরা।

[আরও পড়ুন: ‘ভোলা’র ট্রেলারে জমজমাট অ্যাকশন, অজয়-তাব্বুর যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা]

এদিকে এই ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, আগুন ধরানোর আগে ফেসবুকে লাইভ করে লটার দোকান পোড়ানোর হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। পাশাপাশি ফেসবুক পোস্টে লিখেছিলেন, আমাদের প্রকৃত বামপন্থা চাই। যা ইএমএসের শাসনকালে ছিল। আমাদের কমরেড প্রয়োজন যারা মানুষের জন্য কাজ করতে পারে।” এই পোস্ট করেই লটারির দোকানে আগুন ধরিয়ে দেন তিনি। তবে ঠিক কী কারণে এই ঘটনা ঘটালেন তিনি, তা এখনও অজানা। জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

[আরও পড়ুন: অনুমোদন দিল মন্ত্রিসভা, রাজ্যের বিভিন্ন দপ্তরে আড়াই হাজারেরও বেশি কর্মী নিয়োগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement