Prophet Row: সোশ্যাল মিডিয়ায় নূপুর শর্মার ছবি পোস্টের জের! খুনের হুমকির মুখে ব্যবসায়ী

09:16 AM Jul 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়গম্বর নিয়ে নূপুর শর্মার মন্তব্য ঘিরে অব্যাহত বিতর্ক। এবার সেই বহিষ্কৃত বিজেপি মুখপাত্রের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করায় প্রাণনাশের হুমকি পেলেন এক ব্যবসায়ী। যে ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

গুজরাটের (Gujarat) সুরাটের ওই ব্যবসায়ী পুলিশকে জানান, তিনি একটি বিনোদন পার্ক চালান। ওই পার্কের একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। সেই পেজেই নূপুর শর্মার একটি ছবি আপলোড করেছিলেন তিনি। অভিযোগ, এরপরই সাতজন তাঁকে খুনের হুমকি দেয়। এমনিতেই পয়গম্বর বিতর্ক নিয়ে দেশজুড়ে বিক্ষোভের আগুন। এমন পরিস্থিতিতে খুনের হুমকি পাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন ওই ব্যবসায়ী। বিলম্ব না করে পুলিশের দ্বারস্থ হন তিনি।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ললিত মোদির সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন সুস্মিতা, কী ‘সাফাই’ অভিনেত্রীর?]

সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। উমরা থানার ইন্সপেক্টর জে আর চৌধুরী জানান, ইতিমধ্যেই এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তরা হল মহম্মদ আয়ান আতসবাজিওয়ালা, রশিদ ভুরা এবং এক মহিলা আলিয়া মহম্মদ। প্রত্যেকেই সুরাটের বাসিন্দা। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৪, ৫০৬ ও ৫০৭ ধারায় মামলা রুজু হয়েছে। বাকি চারজনের খোঁজ চলছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

পয়গম্বর (Prophet Row) নিয়ে বিতর্কিত মন্তব্য করায় নূপুর শর্মাকে (Nupur Sharma) বহিষ্কার করেছিল গেরুয়া শিবির। যে ঘটনার জেরে গোটা দেশ অগ্নিগর্ভ হয়ে ওঠে। বহিষ্কৃত বিজেপি (BJP) নেত্রীকে গ্রেপ্তারির দাবিতে রাস্তায় নামে হাজার হাজার প্রতিবাদী। তাদের দাবি, ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন নূপুর। তা সত্ত্বেও তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে না। এরই মধ্যে ওই বিনোদন পার্কের ইনস্টাগ্রাম পেজে নূপুরের ছবি আপলোড করায় ফের উসকে যায় বিতর্ক। যদিও তা প্রায় সঙ্গে সঙ্গে ডিলিটও করে দেওয়া হয়েছিল। এমন পোস্টের জন্য ক্ষমাও চেয়েছিলেন আপলোডকারী। কিন্তু তারই মধ্যে চলে আসে খুনের হুমকি। অভিযুক্তরা প্রশ্ন করে, “জীবিত অবস্থায় সুরাটে থাকতে চাও?” উল্লেখ্য, এর আগে নিজের হোয়াটসঅ্য়াপ (WhatsApp) স্টেটাসে নূপুর শর্মার সমর্থনের জেরে এক আইনজীবীও খুনের হুমকি পেয়েছিলেন।

[আরও পড়ুন: পাউডার, ক্রিম, লোশন থেকে সাবধান! মাঙ্কিপক্স নিয়ে একগুচ্ছ নির্দেশিকা জারি কেন্দ্রের]

Advertisement
Next