‘মণিপুর জ্বলছে অথচ দ্য কেরালা স্টোরির প্রচার করছেন প্রধানমন্ত্রী!’ ওয়েইসির তোপ মোদিকে

05:04 PM May 06, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকে ভোটপ্রচারে গিয়ে কংগ্রেসকে তোপ দাগতে সম্প্রতি ‘দ্য কেরালা স্টোরি’কে হাতিয়ার করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবিটির বিষয়বস্তুর প্রশংসা শোনা গিয়েছিল তাঁর মুখে। সেই বিষয়কে হাতিয়ার করেই এবার মোদিকে আক্রমণ বিরোধীদের। ভোটমুখী কর্ণাটকে শেষ মুহূর্তের প্রচারে সব দলই। আর এদিন প্রচারে এসে আসাদুদ্দিন ওয়েইসি (Asaduddin Owaisi) তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi)।

Advertisement

তাঁর দাবি, মণিপুর অগ্নিগর্ভ। কাশ্মীরে জঙ্গি হামলায় শহিদ পাঁচ সেনা। অথচ মোদি কর্ণাটকে ভোটপ্রচারে ব্যস্ত। সেই সঙ্গেই তিনি প্রচার করে চলেছেন সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্য কেরালা স্টোরি’র। ঠিক কী বলেছেন তিনি? ওয়েইসিকে বলতে শোনা গিয়েছে, ”দুঃখের বিষয়, পাক জঙ্গিরা আমাদের সেনাকে খুন করছে এবং হিংসা ছড়িয়ে পড়েছে মণিপুরে। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কথা বলেছেন একটি কাল্পনিক ছবি নিয়ে!”

[আরও পড়ুন: সমকাম এক ধরনের ‘বিকার’, ইন্ধন জোগাবে সমকাম বিবাহ! সমীক্ষায় চাঞ্চল্যকর দাবি RSS-এর]

এখনও অগ্নিগর্ভ মণিপুর। ইম্ফলে খুন হয়েছেন এক আয়কর কর্মী। আতঙ্কে রাজ্য ছেড়ে অসমে পালিয়েছেন প্রায় ১ হাজারেরও বেশি নাগরিক। শূন্য রাস্তায় টহল দিচ্ছে সেনা। সব মিলিয়ে এখনও আতঙ্কের চোরাস্রোত বইছে মণিপুর জুড়ে। বাতিল হয়েছে সমস্ত ট্রেন।

অন্যদিকে কাশ্মীরে জঙ্গি হামলায় শহিদ হয়েছেন ৫ সেনাকর্মী। এই পরিস্থিতিতে কর্ণাটকের ভোটপ্রচারে বিরোধীদের নিশানায় মোদি। প্রধানমন্ত্রী এই বিষয়গুলিতে নীরব থেকে একটি বলিউড ছবি নিয়ে কেন কথা বলছেন, এই প্রশ্ন তুলে তোপ দাগতে দেখা গেল ওয়েইসির মতো বিরোধীদের।

[আরও পড়ুন: ‘সন্ত্রাস জগতের মুখপাত্র’, পাক বিদেশমন্ত্রী বিলাওয়ালকে তোপ জয়শংকরের]

Advertisement