shono
Advertisement

পার্টি থেকে ফেরার সময়ে গণধর্ষণের শিকার নাবালিকা! হায়দরাবাদের ঘটনায় নজরে বিধায়কপুত্র

মেয়েটির গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশের দ্বারস্থ হয় নাবালিকার পরিবার।
Posted: 02:11 PM Jun 03, 2022Updated: 03:43 PM Jun 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি গেট টুগেদার থেকে ফিরছিলেন এক নাবালিকা। সেই সময়ে তাঁকে বাড়িতে ছেড়ে দেওয়ার অজুহাতে গাড়িতে তোলা হয়। তারপরেই তাঁকে গণধর্ষণ করা হয়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। অভিযুক্তদের মধ্যে হায়দরাবাদের (Hyderabad) এক বিধায়কের ছেলেও রয়েছেন বলে জানা গিয়েছে। প্রাথমিক ভাবে নাবালিকাকে হেনস্তা করার অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানোর পরে গণধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটে গত শনিবার। জানা গিয়েছে, বন্ধুর সঙ্গে একটি পার্টিতে গিয়েছিল ওই নাবালিকা (Minor Girl)। সেখানেই কয়েকজন যুবকের সঙ্গে আলাপ হয় ওই নাবালিকার। বাড়িতে ছেড়ে দেব, এই কথা বলে নাবালিকাকে গাড়িতে তোলে ওই যুবকরা। তারপর কিছু দূর গিয়ে গাড়ি থামিয়ে এক এক করে নাবালিকাকে ধর্ষণ (Gang Rape) করে ওই যুবকরা। এই ঘটনার পরে থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। প্রাথমিক ভাবে শারীরিক হেনস্তার অভিযোগ দায়ের করা হয়।

[আরও পড়ুন: বিতর্কিত ইসলামিক সংগঠন পিএফআইয়ের পিছনে চিন? আসত বিপুল অর্থ!]

মেয়েটির গলায় আঘাতের চিহ্ন দেখে আবার পুলিশের দ্বারস্থ হয় নাবালিকার পরিবার। তখন ডাক্তারি পরীক্ষা করে ধর্ষণের প্রমাণ পাওয়া যায়। পুলিশের সঙ্গে কথা বলতে গিয়ে বিস্তারিত ঘটনা জানায় ওই নাবালিকা। পুলিশের তরফে জানানো হয়েছে, আপাতত একজন অভিযুক্তকে চিহ্নিত করতে পেরেছে ওই নাবালিকা। সেই অভিযুক্তও নাবালক বলেই জানিয়েছে পুলিশ।

ওই পার্টিতে এক বিধায়কের (Hyderabad MLA) পুত্র উপস্থিত ছিলেন এবং নাবালিকার সঙ্গে গাড়িতে উঠেছিলেন বলে জানিয়েছে পুলিশ। একইসঙ্গে সংখ্যালঘু দপ্তরের এক সচিবের পুত্রের দিকে আঙুল উঠেছে। যেহেতু ঘটনাটি রাতের অন্ধকারে ঘটেছে, তাই সিসিটিভি ফুটেজ থেকে কিছু বোঝা যাবে না, এমনটাই জানিয়েছে পুলিশ। তবে ওই পার্টির তরফে বলা হয়েছে, উপস্থিত ব্যক্তিদের অ্যালকোহল দেওয়া হয়নি। পুলিশ জানিয়েছে ঘটনার সঙ্গে জড়িত সকলেই নাবালক। তবে এখনও কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ।  

এই ঘটনায় পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগ তুলেছে তেলেঙ্গানা বিজেপি। তাদের তরফে বলা হয়েছে, বিধায়কের অনুমতির জন্য অপেক্ষা করছে পুলিশ। অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি করেছে বিজেপি।  

[আরও পড়ুন: দেশে লাফিয়ে বাড়ল করোনা সংক্রমণ, একদিনে আক্রান্ত ছাড়াল ৪ হাজার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement