shono
Advertisement

বিজেপি কর্মীকে মারধর ও হুমকি কংগ্রেস বিধায়কের, ভাইরাল ভিডিও

দেখুন সেই ভাইরাল ভিডিও। The post বিজেপি কর্মীকে মারধর ও হুমকি কংগ্রেস বিধায়কের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:01 PM Aug 27, 2018Updated: 03:31 PM Aug 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি কর্মীকে প্রকাশ্যে মারধর ও হুমকির অভিযোগ উঠল কংগ্রেস বিধায়করে বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বিধায়কের নাম উমাং সিংঘর। তাঁর বিরুদ্ধে থানায় মারধরের অভিযোগ দায়ের করেছেন ওই বিজেপি কর্মী। প্রহৃত বিজেপি কর্মীর নাম প্রদীপ গাদিয়া। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালের ধর জেলায়। এদিকে ইতিমধ্যেই মারধরের ভিডিও ভাইরাল হওয়ায় বিপাকে স্থানীয় কংগ্রেস নেতৃত্ব। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন কংগ্রেস নেতারা।

Advertisement

জানা গিয়েছে,  গত শুক্রবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এলাকার ভোপালের ধর জেলায় নাবালিকা মেয়ের মৃত্যু হয়েছে। মৃতের পরিবারের পাশে দাঁড়িয়ে আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছিলেন বিজেপি সাংসদ সাবিত্রী ঠাকুর।  সোমবার স্থানীয় প্রশাসনিক আধকারিকদের নিয়ে এলাকা যান তিনি। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির কর্মীরাও। বিজেপি সাংসদ চার লক্ষ টাকার একটি চেক মৃতের পরিবারের হাতে তুলে দিতে গেলেই গন্ডগোল বাধে। অভিযোগ, আচমকাই ভিড়ের মধ্যে ঢুকে প্রশাসনিক কর্তার হাত থেকে সংশ্লিষ্ট চেকটি ছিনিয়ে নেন কংগ্রেস বিধায়ক উমাং সিংঘর। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিজেপি কর্মী প্রদীপ গাদিয়া। তিনি প্রতিবাদ করতেই মারমুখী সিংঘর তাঁর দিকে ছুটে আসেন। বেধড়ক মারধরের পাশাপাশি হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এদিকে গ্রামে সাংসদে সঙ্গে প্রশাসনের কর্তাব্যক্তিরা আসবেন। তাই ঘটনাস্থলে যথেষ্ট ভিড় ছিল। বিজেপির কর্মী সমর্থকদের পাশাপাশি সাধারণ বাসিন্দারাও উপস্থিত ছিলেন। তাঁরাই এগিয়ে এসে আক্রমণাত্মক সিংঘরের হাত থেকে ওই বিজেপি কর্মীকে দূরে সরিয়ে আনেন। তবে ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। ভিড়ের মধ্যে থেকে কোনও এক উৎসাহী গোটা ঘটনার ভিডিও করে ফেলেছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই সমালোচনার ঝড় উঠেছে মধ্যপ্রদেশ জুড়ে। বিতর্কের মুখে স্থানীয় কংগ্রেস নেতৃত্ব। অভিযুক্ত বিধায়ককে নিয়ে কেউ কোনও মন্তব্য করেননি। তবে ভাইরাল ভিডিওর খবর শুনেই গা-ঢাকা দিয়েছেন কংগ্রেস বিধায়ক উমাং সিংধর। গোটা ঘটনায় ক্ষিপ্ত বিজেপি নেতৃত্ব। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[৫ স্কুল পড়ুয়াকে ভয় দেখিয়ে পায়ুসঙ্গমের অভিযোগ, কাঠগড়ায় সিনিয়র ছাত্ররা]

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্যে প্রশাসনিক কর্তার হাত থেকে চেক কেড়ে নিলেন কংগ্রেস বিধায়ক। এই ঘটনা দেখে প্রতিবাদ করতে এগিয়ে আসেন প্রদীপ গাদিয়া। তখনই ওই বিজেপি কর্মীকে মারতে উদ্যত হন কংগ্রেস বিধায়ক। অনেক কষ্টে দু’জনকে আলাদা করা হয়। ভিডিওটি প্রকাশ্যে আসার পর চাঞ্চল্য ছড়িয়েছে।

[ফের বাড়ল পেট্রল-ডিজেলের দাম, গ্রাহকদের উপর বাড়ল চাপ]

 

The post বিজেপি কর্মীকে মারধর ও হুমকি কংগ্রেস বিধায়কের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement