shono
Advertisement

বর্ষবরণের আগেই মুম্বইয়ে বড়সড় বিস্ফোরণ ঘটানোর হুমকি! শোরগোল বাণিজ্যনগরীতে

সতর্কতার চাদরে মুড়ে ফেলা হয়েছে মুম্বইয়ে।
Posted: 10:54 AM Dec 31, 2023Updated: 10:54 AM Dec 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরকে স্বাগত জানাতে সারা বিশ্বের মতোই তৈরি হচ্ছে বাণিজ্যনগরী মুম্বইও (Mumbai)। আর তার আগেই ছড়াল বোমাতঙ্ক। শহরের নানা অঞ্চল বোমায় উড়িয়ে দেওয়ার হুমকি (Threate) ঘিরে সতর্ক মুম্বই পুলিশ। ছড়াল চাঞ্চল্য।

Advertisement

শনিবার বিকেল ৬টা নাগাদ ফোন আসে মুম্বই পুলিশ কন্ট্রোল রুমে। জানা যাচ্ছে, ফোনে কেবল এটাই বলা হয়, ‘মুম্বইয়ে পর পর বিস্ফোরণ হবে।’ তার পরই তা কেটে দেওয়া হবে। পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, ফোন পাওয়ার পরই সাড়া পড়ে যায়। নানা জায়গায় তল্লাশি শুরু করে পুলিশ। তবে এখনও পর্যন্ত কোথাও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। কোন নম্বর থেকে ফোন এসেছিল পুলিশ তা খতিয়ে দেখছে। পাশাপাশি নতুন বছরের গোড়ায় উৎসবকে মাথায় রেখে অতিরিক্ত নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে মুম্বইকে।

[আরও পড়ুন:‘মা, আমি কি VIP?’, তৈমুরের অবুঝ প্রশ্নের উত্তরে কী বললেন করিনা?]

উল্লেখ্য, এর আগে গত অক্টোবরে প্রধানমন্ত্রী মোদির মুম্বই সফরের আগেও উড়ো ফোনে হুমকি দেয় এক অজ্ঞাতপরিচয়। সঙ্গে সঙ্গে শোরগোল পড়ে যায়। কড়া করা হয় সতর্কতা। ঘণ্টাখানেকের মধ্যেই ফোন যিনি করেছিলেন, তাঁকে গ্রেপ্তারও করা হয়। প্রাথমিক ভাবে বোমা রাখার দাবিতে সোচ্চার থাকলেও পরে ওই ব্যক্তি স্বীকার করে নেন তিনি মিথ্যে বলছেন।

[আরও পড়ুন: ‘তু মেরা হিরো…’! বছরশেষে রাজকে বগলদাবা করে শুভশ্রীর প্রেম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement