shono
Advertisement

Christmas 2021: কোভিডবিধি মেনে বড়দিনে আনন্দ করুন, দেশবাসীকে সতর্কবার্তা মমতার, শুভেচ্ছা মোদিরও

শান্তির বার্তা দিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও।
Posted: 09:04 AM Dec 25, 2021Updated: 10:26 AM Dec 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে আজ উৎসবের মেজাজ। যিশুর জন্মদিন সেলিব্রেশনে মেতেছে গোটা দুনিয়া। আর সোশ্যাল মিডিয়ায় ভারতবাসীকে বড়দিনের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

শুক্রবার ঘড়ি কাঁটায় তখন রাত ঠিক ১২টা। টুইট করে দেশবাসীকে ক্রিসমাসের (Christmas 2021) শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে একই সঙ্গে মনে করিয়ে দেন যে উৎসবের আনন্দে গা ভাসালেও কোভিড প্রোটোকল মেনে চলা জরুরি। দেশে করোনার সার্বিক পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে থাকলেও নতুন করে চিন্তা বাড়িয়েছে ওমিক্রন। অন্তত ১১টিরও বেশি রাজ্যে ছড়িয়ে পড়েছে কোভিডের নয়া স্ট্রেন। আর তাই উৎসবের আনন্দেও কোভিডবিধি নিয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: ফের ভেঙে পড়ল বায়ুসেনার ‘ফ্লাইং কফিন’ মিগ-২১ যুদ্ধবিমান, নিখোঁজ পাইলট]

আজ সকালে টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীও। মোদি লেখেন, “প্রত্যেককে ক্রিসমাসের শুভেচ্ছা। আজকের দিনে যিশুকে স্মরণ করব আমরা। সকলের সুস্বাস্থ্য এবং উন্নতি কামনা করি। সর্বস্থানে যেন শান্তি বিরাজমান থাকে।”

একই বার্তা দিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও। দেশ ও দুনিয়ার খিস্টান ধর্মাবলম্বীদের দিনটি যাতে ভালভাবে কাটে, সেই প্রার্থনাও করেন তিনি। শান্তির বার্তা দিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও (Rahul Gandhi)।

[আরও পড়ুন: কানপুরে ব্যবসায়ীর বাড়িতে আয়কর হানায় উদ্ধার রাশি রাশি টাকা, ২৪ ঘণ্টা ধরে গুনলেন আধিকারিকরা]

সৈকত শহর গোয়া থেকে কলকাতার পার্ক স্ট্রিট- ক্রিসমাস উপলক্ষে সর্বত্র আলোর রোশনাই। তবে সংক্রমণের কারণে বড়দিনের সেলিব্রেশনে রাশ টানা হয়েছে সব জায়গাতেই। আবার ব্রিটেন ও আমেরিকায় ওমিক্রনের দাপটের জন্য প্রত্যেককে সতর্ক করা হয়েছে। সতর্ক থেকেই বড়দিন পালনের পরামর্শ দিয়েছে দুই দেশের সরকার।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement