shono
Advertisement
Nitin Gadkari

প্রচণ্ড গরমে ভোট প্রচার, মঞ্চে বক্তৃতা দেওয়ার সময়েই অজ্ঞান গড়কড়ি

Published By: Anwesha AdhikaryPosted: 04:40 PM Apr 24, 2024Updated: 05:07 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী প্রচারে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লেন নীতীন গড়কড়ি (Nitin Gadkari)। বুধবার মহারাষ্ট্রের একটি প্রচারে গিয়ে সভামঞ্চেই অজ্ঞান হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী। জানা গিয়েছে সভামঞ্চ দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছিলেন তিনি। আচমকাই লুটিয়ে পড়েন মঞ্চে। সঙ্গে সঙ্গে তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলে সূত্রের খবর।

Advertisement

চলতি লোকসভা নির্বাচনের (Lok Sabha 2024) প্রথম দফায় নাগপুর থেকে প্রার্থী হয়েছিলেন কেন্দ্রীয় সড়ক ও পরিবহনমন্ত্রী। তাঁর কেন্দ্রে নির্বাচন হয়ে গেলেও জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছেন গড়কড়ি। বুধবার মহারাষ্ট্রের ইয়াভাতমাল-ওয়াসিম কেন্দ্রে প্রচারে গিয়েছিলেন তিনি। ওই কেন্দ্রে অবশ্য বিজেপি (BJP) প্রার্থী দেয়নি। শিব সেনার শিণ্ডে শিবিরের রাজশ্রী পাটিলের সমর্থনে বুধবার প্রচারে নেমে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী। 

[আরও পড়ুন: পাঁচ বছরের মধ্যেই রেলের ‘আচ্ছে দিন’! ‘সবাই পাবেন কনফার্মড টিকিট’, দাবি রেলমন্ত্রীর

দুপুরের প্রবল গরম উপেক্ষা করেই বক্তৃতা চালিয়ে যান গড়কড়ি। কথা বলতে বলতে আচমকাই মঞ্চে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে ধরে ফেলেন মঞ্চে উপস্থিত অন্যান্য নেতারা। চোখে মুখে জল ছিটিয়ে দিতে থাকেন। মঞ্চ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় মন্ত্রীকে। পরে চিকিৎসাও শুরু হয় গড়কড়ির। গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। তবে গড়কড়ি এখন কেমন আছেন সেই নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি। 

তবে সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই সুগারের সমস্যায় ভুগছেন কেন্দ্রীয় মন্ত্রী। ২০১৮ সালেও এইভাবেই একবার মঞ্চে বক্তৃতা দেওয়ার সময়ে জ্ঞান হারিয়েছিলেন তিনি। সেই সময়ে জানা গিয়েছিল, আচমকা রক্তে শর্করার পরিমাণ কমে যাওয়ার ফলে মাথা ঘুরে গিয়েছিল তাঁর। তবে বুধবার কেন আবার অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী, তা এখনও জানা যায়নি। 

[আরও পড়ুন: অস্ট্রেলীয় সাংবাদিককে ভারতছাড়া করার অভিযোগ, বিতর্ক নিয়ে কী বলছে কেন্দ্র?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement