shono
Advertisement

মোদির সভায় বড় গলদ হয়নি, ভিডিও প্রকাশ্যে আসার পরও দাবি পুলিশের

আড়াই মাসে দু'বার কর্ণাটকে প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল।
Posted: 09:31 AM Mar 26, 2023Updated: 09:31 AM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তায় কোনও গলদ হয়নি। শনিবার কর্ণাটকে এক যুবক প্রধানমন্ত্রীর কনভয়ে ঢুকে পড়ার চেষ্টা করলেও, তিনি সাফল্য পাননি। এমনটাই দাবি করল কর্ণাটক পুলিশ। পুলিশের (Karnataka Police)  এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন, প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিঘ্নিত করার চেষ্টা হয়েছিল বটে, কিন্তু সেই চেষ্টা সফল হয়নি।

Advertisement

শনিবার ভোটমুখী কর্ণাটকে জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi)। জনসভা শেষে একটি রোড শো করেন মোদি। সেই রোড শো চলাকালীনই মোদির কনভয়ে এক যুবক ঢোকার চেষ্টা করেন। সোশ্যাল মিডিয়ায় ওই ঘটনার একটি ভিডিও-ও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে, এক যুবক হঠাৎ করেই নিরাপত্তা বলয় ভেঙে প্রধানমন্ত্রীর রোড শো-তে ঢোকার চেষ্টা করছেন। যদিও পরক্ষণেই নিরাপত্তারক্ষীরা তাঁকে আটকে দেন।

[আরও পড়ুন: ‘গান্ধীবাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা’, রাহুলের সাংসদ পদ খারিজের নিন্দায় মার্কিন কংগ্রেসের সদস্য]

কর্ণাটক পুলিশের সিনিয়র আধিকারিক অলোক কুমার বলছেন, এই ঘটনাকে সংবাদমাধ্যমে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গলদ হিসাবে দেখানো হলেও ব্যাপারটা সেরকম নয়। এক ব্যক্তি প্রধানমন্ত্রীর কনভয়ের দিকে দৌড়েছিল। কিন্তু প্রধানমন্ত্রীর গাড়ি থেকে অনেক দূরেই তাঁকে আটকে দেওয়া হয়। তাছাড়া, ওই যুবক দৌড় শুরু করার সঙ্গে সঙ্গেই একজন SPG জওয়ান তাঁর পিছনে দৌড়ে তাঁকে পাকড়াও করে। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গলদ হয়নি। এটা একটা ব্যর্থ চেষ্টামাত্র।

[আরও পড়ুন: রাহুলের সাজা হওয়ার পরই ফিরল ৪৫ বছর পুরনো স্মৃতি, ঠাকুরমা ইন্দিরাও গিয়েছিলেন জেলে]

উল্লেখ্য, এর আগে গত জানুয়ারি মাসেই কর্ণাটকে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গলদ ধরা পড়েছিল। সেবারেও প্রধানমন্ত্রীর জনসভায় এক যুবক ঢোকার চেষ্টা করেছিলেন। জাতীয় যুব দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর রোড শো চলছিল। রাস্তায় দু’পাশে ছিলেন অসংখ্য মানুষ। গাড়ির দরজায় দাঁড়িয়ে জনতার অভিবাদন গ্রহণ করছিলেন মোদি। আচমকা হাতে মালা নিয়ে নিরাপত্তার বলয় ভেঙে ঢুকে পড়েন এক যুবক। তিনি গাড়ির কাছে প্রধানমন্ত্রীর গলায় মালা পরানোর চেষ্টা করেন। শেষ পর্যন্ত তাকে নিরস্ত করেন উপস্থিত নিরাপত্তারক্ষীরা। পুলিশ যতই অস্বীকার করুক, পরপর দু’বার মোদির কাছাকাছি এভাবে দুই যুবকের চলে যাওয়া উদ্বেগ বাড়াচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement