shono
Advertisement

এমিরেটস ফ্লাইটে আর মিলবে না ‘হিন্দু মিল’, জানাল সংস্থা

কেন এমন সিদ্ধান্ত? The post এমিরেটস ফ্লাইটে আর মিলবে না ‘হিন্দু মিল’, জানাল সংস্থা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:10 PM Jul 04, 2018Updated: 01:40 PM Jul 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানযাত্রায় অনেক সুযোগ-সুবিধাই থাকে। এর মধ্যে অন্যতম আকর্ষণ বিমানের খাবার। অনেকেই বিমানযাত্রার সময় নানা স্বাদের, পছন্দের খাবার খেতে বালবাসেন। বিশেষ করে এমিরেটস এয়ারলাইনের বিমানে যাঁরা যাত্রা করেছেন, তাঁদের বেশ পছন্দের বিমান সংস্থার ‘হিন্দু মিল’। জনপ্রিয় এই খাবারই বন্ধ করতে চলেছে বিমান সংস্থা।

Advertisement

[নৃশংস! গণধর্ষণের পর গোপনাঙ্গে ঢোকানো হল লাঠি, নগ্ন করে ঘোরানো হল গোটা গ্রাম]

দুবাইয়ের বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, খাদ্য ও পরিষেবা নিয়ে যাত্রীদের কাছ থেকে নিয়মিত প্রতিক্রিয়া নেওয়া হয়। সেই প্রতিক্রিয়ার ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মেনু থেকে ‘হিন্দু মিল’-এর অপশন বাদ দেওয়ার কথা ভাবা হয়েছে। গ্রাহকদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

[‘মৃত্যুফাঁদ’ হাসপাতালে, রোগীর শরীরে অস্ত্রোপচার করছে অষ্টম শ্রেণি পাশ ]

সেইসঙ্গে জানানো হয়েছে, খাবার ও পানীয় এমিরেটস ফ্লাইটের বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ। অভিজ্ঞ শেফরা দায়িত্ব নিয়ে মেনু তৈরি করেন। আর তা করা হয় এমিরটেসের যাত্রীদের রুচি ও পছন্দের বৈচিত্রের কথা মাথায় রেখেই। যাত্রীদের স্বাস্থ্যের কথা মাথায় রেখেই খাবার তৈরি করা হবে। প্রয়োজনে হিন্দু যাত্রীরা নিজেদের পছন্দ অনুযায়ী আঞ্চলিক খাবারও অর্ডার দিতে পারবেন। নিরামিষ যাঁরা খেতে পছন্দ করেন তাঁরা যেমন নিরামিষ জৈন খাবার পাবেন, তেমই আবার ভারতীয় নিরামিষ খাবারও পাবেন। আবার আমিষ খাবারের চাহিদাও পছন্দ অনুযায়ী মেটানো হবে। ফলে যাত্রীদের অভিজ্ঞতায় কোনও পরিবর্তন আসবে না বলেই দাবি দুবাইয়ের বিমান সংস্থার। যদিও এখনও অনেক বিমান সংস্থাই ‘হিন্দু’ মিল-এই অপশন রয়েছে। সেখানে বিফ ও পর্ক ছাড়া আমিষ খাবারও পরিবেশন করা হয়।

[স্কুল চত্বরেই শিক্ষিকাকে কুপিয়ে খুন, কাটা মুণ্ড নিয়ে পৈশাচিক উল্লাস যুবকের]

The post এমিরেটস ফ্লাইটে আর মিলবে না ‘হিন্দু মিল’, জানাল সংস্থা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার