shono
Advertisement

বিজেপিকে বিদ্রুপ করতে গিয়ে এ কী টুইট করলেন শশী থারুর!

শশীর মন্তব্যের প্রতিবাদে সরব নেটিজেনরা। The post বিজেপিকে বিদ্রুপ করতে গিয়ে এ কী টুইট করলেন শশী থারুর! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Nov 19, 2017Updated: 02:36 PM Sep 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ১৭ বছর পর বিশ্বের দরবারে ফের সৌন্দর্য্যের শ্রেষ্ঠত্বের শিরোপা জিতেছেন এক ভারতীয় তন্বী। এ বছর মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছেন মানুষী চিল্লার। কিন্তু, নোটবন্দির সঙ্গে তাঁর নামটি জুড়ে দিয়ে মজা করতে গিয়েছিলেন কংগ্রেস সাংসদ শশী থারুর। ফল যা হওয়ার, তাই হয়েছে। নেটিজেনদের প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে কেরলের কংগ্রেস সাংসদকেই। শশী থারুরের সমালোচনা করেছেন প্রবীণ অভিনেতা অনুপম খেরও। প্রবল সমালোচনার মুখে নিজের মন্তব্যের জন্য ক্ষমাও চাইতে হয়েছে শশী থারুরকে। মানুষী চিল্লারের ভূয়সী প্রশংসাও করেছেন তিনি।

Advertisement

[১৭ বছর পর ফের বিশ্বসুন্দরীর মুকুট উঠল ভারতীয় তন্বীর মাথায়]

রাজনৈতিক মহলে রসবোধের জন্য রীতিমতো খ্যাতি আছে কংগ্রেস সাংসদ শশী থারুরের। বিভিন্ন ইস্যুতে টুইটারে সরস উক্তির জন্য নেটিজেনদের প্রশংসাও কুড়িয়েছেন তিনি। তবে এবার আর তা হল না। বরং নোটবন্দি নিয়ে মজার ছলে মোদি সরকারে কটাক্ষ করতে গিয়ে সমালোচনা মুখে পড়লেন কংগ্রেস সাংসদই। বিষয়টি ঠিক কী? মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পর রাতারাতি সেলিব্রিটি হয়েছেন হরিয়ানার মানুষী চিল্লার। সকলেই অভিনন্দন জানাচ্ছেন তাঁকে। রবিরার নেহাত মজার ছলে নোটবন্দি নিয়ে একটি টুইট করেছিলেন শশী থারুর। টুইটে তিনি লিখেছিলেন, ‘ নোটবন্দির সিদ্ধান্ত একটা বিরাট ভুল। বিজেপির বোঝা উচিত ছিল, ভারতের নোটও সারা বিশ্বকে পরিচালনা করে। আর দেখুন, আমাদের চিল্লারও মিস ওয়ার্ল্ড হয়ে গেল!’ প্রসঙ্গত, হিন্দিতে ‘চিল্লার’ শব্দের মানে খুচরো পয়সা।

সোশ্যাল মিডিয়ায় শশী থারুরের এহেন মন্তব্যে বেজায় চটেছেন নেটিজেনরা। তাঁদের বক্তব্য, নোটবন্দি নিয়ে মোদি সরকারকে কটাক্ষ করতে গিয়ে সদ্য বিশ্বসুন্দরীর খেতাবজয়ী মানুষী চিল্লারকেই অপমান করেছেন এই কংগ্রেস সাংসদ। ইউপিএ জমানার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর সমালোচনা করেছেন প্রবীণ অভিনেতা অনুপম খেরও। তাঁর প্রশ্ন, কীভাবে এত নিচে নামতে পারলেন শশী থারুর?  পাশাপাশি কেরলের কংগ্রেস সাংসদকে প্রবীণ এই অভিনেতার পরামর্শ, মানুষী চিল্লার সাহসী জাঠ সম্প্রদায়ের মেয়ে। তাই শশী থারুর যেন তাঁকে নিয়ে মজা করা থেকে বিরত থাকেন। এদিকে টুইটারে শশী থারুরের পালটা সমালোচনা করেছে বিজেপি যুব নেতা। তাদের বক্তব্য, রাহুল গান্ধীর সঙ্গে টুইটার অ্যাকাউন্টের সঙ্গে শশী থারুরের টুইটার অ্যাকাউন্টটি কী অদল-বদল হয়ে গিয়েছে?  তিনি তো কংগ্রেস সহ-সভাপতির মতোই গর্বের করার মতো ঘটনাকেও ট্রোল করছেন।

সোশ্যাল মিডিয়ার প্রবল সমালোচনার মুখে পড়ে ড্যামেজ কন্ট্রোলে নামেন কংগ্রেস সাংসদ শশী থারুর। টুইট করে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাওয়াই শুধু নয়, মানুষী চিল্লারের ভূয়সী প্রশংসাও করেন তিনি।

[ জানেন, কোন প্রশ্নের উত্তর দিয়ে বিচারকদের মন জয় করেছিলেন বিশ্বসুন্দরী মানুষী?]

The post বিজেপিকে বিদ্রুপ করতে গিয়ে এ কী টুইট করলেন শশী থারুর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার