shono
Advertisement

রামমন্দির নিয়ে বিতর্কিত পোস্ট, কংগ্রেসের মণিশঙ্কর আইয়ার ও তাঁর মেয়েকে বাড়ি ছাড়ার নোটিস

রামমন্দির উদ্বোধনের দিন সোশাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করেন প্রবীণ কংগ্রেস নেতার মেয়ে।
Posted: 02:42 PM Jan 31, 2024Updated: 03:48 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামমন্দির উদ্বোধনের দিন সোশাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট মেয়ের। বাড়ি ছাড়া হতে হচ্ছে কংগ্রেস নেতা মণিশঙ্কর আইয়ারকে(Mani Shankar Aiyar)। আবাসন কর্তৃপক্ষ সাফ বলে দিচ্ছে, আপনাদের মতো শিক্ষিত পরিবারের কাছে এই ধরনের আচরণ প্রত্যাশিত নয়।

Advertisement

গত ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধনের দিন মণিশঙ্কর আইয়ারের মেয়ে সুরণ্যা আইয়ার। তিনি সোশাল মিডিয়ায় লেখেন, “আজকের দিনটা আমি উপবাস করব রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠার প্রতিবাদে। এই উপবাস শুধু মুসলিম ভাইবোনেদের প্রতি সহমর্মিতা দেখাতে।” সুরণ্যা আইয়ারের মেয়ের এই সোশাল মিডিয়া পোস্টকে আপত্তিকর বলে মনে করছে তাঁর আবাসনের কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: হেমন্তকে ‘পালাতে’ সাহায্য কেজরির! ‘চোরে চোরে মাসতুতো ভাই’, তোপ বিজেপির]

দিল্লির জাঙ্গিপুরায় একটি আবাসনে থাকেন মণিশঙ্কর আইয়ার। ওই আবাসনের নাগরিক কল্যাণ সমিতির তরফে আইয়ার পরিবারকে নোটিস ধরিয়ে দিয়েছে। তাঁদের বক্তব্য, এই ধরনের সোশাল মিডিয়া পোস্ট সমর্থনযোগ্য নয়। আবাসনের শান্তি বিঘ্নিত হয়, এমন কিছু বরদাস্ত করা হবে না। আবাসনের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এই ধরনের রামমন্দির বিরোধী কোনও কার্যকলাপ যদি চালাতে হয়, তাহলে আবাসন থেকে বেরিয়ে গিয়ে করতে হবে।

[আরও পড়ুন: নতুন সংসদ ভবনে প্রথম সম্ভাষণ, রাষ্ট্রপতি মুর্মুর মুখে রামমন্দির থেকে তিন তালাক]

জাঙ্গিপুরার ওই আবাসনের তরফে বলা হয়েছে, রামমন্দির ৫০০ বছর পর নির্মিত হচ্ছে, তাও সুপ্রিম কোর্টের পাঁচ বিচারপতির সম্মতিতে। তার পরও আপনাদের মতো শিক্ষিত পরিবারের মানুষ এই ধরনের মন্তব্য করে কী করে। এখানেই শেষ নয়, ওই আবাসনের নাগরিক কল্যাণ সমিতি কংগ্রেস নেতাকে সাফ বলে দিচ্ছে, বাক স্বাধীনতা বা মত প্রকাশের স্বাধীনতাকেও ঢাল করার চেষ্টা করবেন না। কারণ শীর্ষ আদলতও বলে দিয়েছে, বাক স্বাধীনতারও একটা সীমা আছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement