shono
Advertisement

ফের প্রকাশ্য চুম্বন দিল্লি মেট্রোয়! ভাইরাল ভিডিও, অভিযোগ পেয়ে আজব জবাব মেট্রো কর্তৃপক্ষের

নিন্দায় সরব নেটিজেনরা।
Posted: 04:29 PM Jun 21, 2023Updated: 04:30 PM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপত্তিকর কাণ্ডে ফের খবরে দিল্লি মেট্রো (Delhi Metro)। ভাইরাল যুগলের ঘনিষ্ঠতার দৃশ্য, ফাঁকা কামরায় গভীর চুম্বনে মগ্ন হন তরুণ-তরুণী। ঘটনার ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক যাত্রী। অবিলম্বে পদক্ষেপ করার দাবি জানিয়েছে ট্যাগ করেন দিল্লি মেট্রো, দিল্লি পুলিশ এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। দিন দুই পরে ঘটনার জন্য দুঃপ্রকাশ করলেও অভিযুক্তদের খুঁজে পায়নি মেট্রো কর্তৃপক্ষ !

Advertisement

গত ১৭ জুন দিল্লির মেট্রোর ওই ভিডিও পোস্ট করেন ভগৎ এস চিংসুবম। ক্যাপশানে তিনি জানান, ঘটনাটি দিল্লি মেট্রোর ইয়েলো লাইনে হুডা সিটি সেন্টারগামী মেট্রোর। সেখানেই দেখা গিয়েছে অপেক্ষাকৃত ফাঁকা কামরায় গভীর চুম্বনে মগ্ন তরুণ-তরুণী। দিল্লি মেট্রোরেল কর্পোরেশন যেন এর বিরুদ্ধে পদক্ষেপ করেন, দাবি করেন ভগৎ। দিন দুই পরে যাত্রীর পোস্টের জবাব দেয় মোট্রো কর্তৃপক্ষ। তারা হুডা সিটি সেন্টারে খোঁজ করে দেখেছে, এমন কোনও যাত্রীর খোঁজ পাওয়া যায়নি। তবে ঘটনায় যাত্রীরা অস্বস্তিতে পড়ায় দুঃখপ্রকাশ করেছে মেট্রো কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: সমলিঙ্গ সম্পর্কের জের, লিঙ্গ পরিবর্তন করতে গিয়ে ‘তান্ত্রিকে’র হাতে খুন তরুণী!]

দেরিতে দেওয়া দিল্লির মেট্রোর এই জবাব পছন্দ হয়নি নেটিজেনদের। ঘটনাকে একপাশে রেখে মেট্রো প্রতিক্রিয়া নিয়ে সরব হয়েছেন তাঁরা। ভাইরাল হয় অপছন্দের জবাব। এক নেটিজেন লিখেছেন, ‘‘ওরা কি আপনাদের জন্য দু’দিন ধরে ওই ভাবেই ওখানে বসে থাকবে!’’ উল্লেখ্য, যদিও দিল্লি মেট্রোতে যুগলের ঘনিষ্টতার ঘটনা আগেও ঘটেছে। গত ১৪ মে ভাইরাল হয় এক যুগলের ঘনিষ্টতার ভিডিও। যদিও নেটিজেনদের একাংশের দাবি ছিল, ওই ভিডিওতে আপত্তিকর কিছুই পাওয়া যায়নি।

[আরও পড়ুন: করমণ্ডল দুর্ঘটনার জের, ‘ভুতুড়ে কর্মী’ ও ‘নকল স্বাক্ষর’ এড়াতে রেলের সর্বত্র ‘বায়োমেট্রিক’ উপস্থিতি!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement