shono
Advertisement

ইটালি থেকে গ্রামের বাড়িতে ফিরেই বচসা, মেঝেতে মাথা ঠুকে স্ত্রীকে নৃশংস হত্যা ব্যক্তির!

পলাতক অভিযুক্তের খোঁজে পুলিশ।
Posted: 11:37 AM Nov 01, 2023Updated: 11:37 AM Nov 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্মসূত্রে ইটালিতে (Italy) থাকেন। প্রবাস থেকে গ্রামের বাড়িতে ফেরার ঘণ্টা খানেকের মধ্যে স্ত্রীকে নৃশংসভাবে খুন করলেন এক ব্যক্তি। কংক্রিটের মেঝেতে বারবার মাথা ঠুকে মহিলাকে হত্যা করা হয়েছে, প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ। চাঞ্চল্যকর হত্যার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে পাঞ্জাবের (Punjab) ওই গ্রামে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। নির্দিষ্ট ধারায় মামলা দায়ের অভিযুক্তের খোঁজ করছে পুলিশ।  

Advertisement

কাপুরথালার এসএসপি ভাটাসালা গুপ্তা জানান, অভিযুক্তের নাম সুখদেব সিং। তিনি কর্মসূত্রে ইটালির বাসিন্দা। সোমবারই রাজ্যের সান্ধু ছাতা গ্রামে ফিরেছিলেন। কোনও কারণে দীর্ঘদিন বাদে বাড়িতে ফেরার পরেই স্ত্রীর সঙ্গে বচসা বেঁধে যায় তাঁর। এক সময় রাগের মাথায় একাধিক বার কংক্রিটের মেঝেতে স্ত্রীর মাথা ঠুকে দেন সুখদেব। মাথার ভিতরে আঘাতের কারণেই তৎক্ষণাৎ মৃত্যু হয়েছে ৪৫ বছের হরপ্রীত কাউরের।

[আরও পড়ুন: ফের জ্বালানি জ্বালা, একলাফে অনেকটা বাড়ল বাণিজ্যিক গ্যাসের দাম]

খবর পেয়ে পুলিশ এসে মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত সুখদেব। তাঁর বিরুদ্ধে একধিক ধারায় মামলা দায়ের হয়েছে। সুখদেবের খোঁজে তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। তিনি বিদেশি পালিয়ে যেতে পারেন, এই আশঙ্কায় বিশেষভাবে নজর রাখা হচ্ছে বিমানবন্দরে। যদিও এখনও পর্যন্ত জানা যায়নি ঠিক কোন বিষয়ে ঝামেলার জেরে স্ত্রীকে হত্যা করলেন ওই ব্যক্তি।

[আরও পড়ুন: ফের জ্বালানি জ্বালা, একলাফে অনেকটা বাড়ল বাণিজ্যিক গ্যাসের দাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement