shono
Advertisement
Amritsar

বাড়িতে ঢুকে NRI-কে পর পর গুলি! পিস্তল আটকে যেতেই চম্পট দুষ্কৃতীদের

বাড়িতে ঢুকে স্ত্রী ও ছেলের সামনে এনআরআইকে গুলিতে ঝাঁজরা করে দেয় দুষ্কৃতীরা।
Published By: Paramita PaulPosted: 05:28 PM Aug 24, 2024Updated: 05:28 PM Aug 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২০ দিন আগে বিদেশ থেকে ফিরেছিলেন। কিনেছিলেন কোটি টাকার গাড়িও। কিন্তু আর বিদেশে ফেরা হল না। বাড়িতে ঢুকে স্ত্রী ও ছেলের সামনে এনআরআইকে গুলিতে ঝাঁজরা করে দিল দুষ্কৃতীরা। শেষে বন্দুকের নল আটকে যাওয়ায় গুলি বের হয়নি। তখনই চম্পট দেয় তারা। শনিবারের এই ঘটনার পরই প্রশ্নের মুখে আম আদমী পার্টি শাসিত পাঞ্জাবের আইনশৃঙ্খলা। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত অশান্তির জেরেই এই ঘটনা।

Advertisement

পাঞ্জাব পুলিশ সূত্রে খবর, ২০ দিন আগে সুখচ্যান সিং আমেরিকা থেকে ফিরেছিলেন। দেড় কোটি টাকা দিয়ে গাড়িও কেনেন। এদিন স্ত্রী ও ছেলেকে নিয়ে বাড়িতেই ছিলেন তিনি। আচমকাই দু-তিনজন দুষ্কৃতী বাড়িতে ঢুকে গাড়ির রেজিস্ট্রেশন নিয়ে প্রশ্ন করতে থাকে। তার পরই সুখচ্যানকে লক্ষ্য করে পর পর কয়েক রাউন্ড গুলি চালায় তারা। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তাঁর স্ত্রী ও শিশু আততায়ীদের কাছে প্রাণভিক্ষা চাইছিলেন। আচমকাই বন্দুকে গুলি আটকে যাওয়ায় চম্পট দেয়। এদিকে সঙ্গে সঙ্গে ওই এনআরআই ব্যক্তি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। কিন্তু কী কারণে এই ঘটনা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

[আরও পড়ুন: কেন মিছিলে পড়ুয়ারা? হাওড়ার ৩ স্কুলকে শোকজ জেলা স্কুল পরিদর্শকের]

সুখচ্যান সিংয়ের প্রাক্তন স্ত্রীয়ের দিকে অভিযোগের আঙুল তুলেছেন তাঁর পরিবারের সদস্যরা। ওই মহিলার বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। এ প্রসঙ্গে পাঞ্জাবের এনআরআই বিভাগের মন্ত্রী কুলদীপ সিং ঢালিওয়াল জানান, "ব্যক্তিগত অশান্তির জেরে এই ঘটনা কি না তা জানার চেষ্টা করছি। এর পিছনে সম্পত্তি বা অন্য কোনও ব্যক্তিগত কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।" সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। 

[আরও পড়ুন: আর জি কর আর্থিক দুর্নীতি মামলায় CBI-কে নথি হস্তান্তর সিটের, সামনে আসবে কোন তথ্য?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাত্র ২০ দিন আগে বিদেশ থেকে ফিরেছিলেন। কিনেছিলেন কোটি টাকার গাড়িও।
  • বাড়িতে ঢুকে স্ত্রী ও ছেলের সামনে এনআরআইকে গুলিতে ঝাঁজরা করে দিল দুষ্কৃতীরা।
  • বাড়িতে ঢুকে স্ত্রী ও ছেলের সামনে এনআরআইকে গুলিতে ঝাঁজরা করে দিল দুষ্কৃতীরা।
Advertisement