বিজেপি বিধায়কের আয়োজিত অনুষ্ঠানে চটুল নাচ, বিতর্ক তুঙ্গে

08:54 PM Feb 14, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। সরকারি অনুষ্ঠানে অশ্লীল-চটুল নাচে মত্ত এক মহিলা। সেই মহিলার সঙ্গে আবার নাচে যোগ দিয়েছে এক পুরুষও। ভিডিও নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তীব্র বিতর্ক।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জাতীয় কৃষি উন্নয়ন পর্ষদের একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন বিজেপি বিধায়ক ডক্টর অনিল বোঁদে। অনুষ্ঠানটি হচ্ছিল অন্ধ্রপ্রদেশের অমরাবতী জেলায়। কৃষি সংক্রান্ত এই অনুষ্ঠানে গত ৯ ফেব্রুয়ারি একটি লোকনৃত্যের আয়োজন করা হয়েছিল। কিন্তু সেখানে ধরা পড়ল একেবারে অন্য দৃশ্য। স্বল্পবসনে মঞ্চে ধরা দিলেন এক মহিলা। তাঁর সঙ্গে অশ্লীল অঙ্গভঙ্গি করে নাচতে দেখা গেল এক ব্যক্তিকেও। ভিডিওটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই সমালোচনার ঝড় ওঠে। কীভাবে বিধায়কের আয়োজিত একটি অনুষ্ঠানে এধরনের অপসংস্কৃতি জায়গা করে নিল, সেই প্রশ্নই তুলছেন সকলে।

[আত্মঘাতী জঙ্গির ভিডিও প্রকাশ, পুলওয়ামায় হামলার দায় স্বীকার জইশ-ই-মহম্মদের]

কেন্দ্র থেকে বিজেপি সরকারকে হটাতে একজোট হচ্ছে বিরোধী দলগুলি। ইতিমধ্যেই নয়াদিল্লিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, লোকসভা নির্বাচনের আগেই জোট বাঁধবে বিরোধী দল। ফলে নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই চিন্তা বাড়ছে গেরুয়া শিবিরে। এমন পরিস্থিতিতে সরকারি অনুষ্ঠানে এমন অশ্লীল নাচ-গানের অনুষ্ঠানের ভিডিও আরও বিপাকে ফেলে দিল বিজেপিকে। শাসকদলকে একহাত নেওয়ার এমন সুযোগ হাতছাড়া করেনি কংগ্রেস। ভিডিওটির নিন্দা করে তারা প্রশ্ন তুলেছে, “এটা কৃষি উন্নয়ন পর্ষদ নাকি ডান্স বার? কৃষকদের সাহায্যের জন্য এই অনুষ্ঠানের আয়োজন হয়েছিল নাকি এমন চটুল নাচ দেখার জন্য?” সমালোচনা করতে ছাড়েনি মহারাষ্ট্র নবনির্মাণ সেনাও (এমএনএস)। বিজেপি-কে কটাক্ষ করে টুইট করা হয়, “খরার কারণে দুঃসহ পরিস্থিতি কৃষকদের। আর বিজেপি কৃষি উন্নয়ন পর্ষদের নাম করে নাচের অনুষ্ঠানের আয়োজন করেছে।”

Advertising
Advertising

তবে গোটা ঘটনার সাফাই দিয়ে বিজেপি বিধায়ক জানান, ভিডিওতে যাঁকে মহিলার পোশাকে দেখা যাচ্ছে, তিনি আসলে একজন ব্যক্তি। আর এর মধ্যে অশ্লীল কিছু নেই। লোকসংগীতেই নৃত্য পরিবেশন করছিলেন তাঁরা।

[ভ্যালেন্টাইনস ডে-তে রাহুলকে চুমু মহিলার, ভাইরাল ভিডিও]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post বিজেপি বিধায়কের আয়োজিত অনুষ্ঠানে চটুল নাচ, বিতর্ক তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next