shono
Advertisement

জামিন পেয়েই প্রধানমন্ত্রীকে খুনের হুমকি একাধিক মামলায় জড়িত আসামির! গ্রেপ্তার করল দিল্লি পুলিশ

কেন এমন কাজ করল অভিযুক্ত সলমন?
Posted: 01:57 PM Jun 04, 2021Updated: 03:11 PM Jun 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) খুন করার হুমকি (Threat) দিয়েছিল সে। অবশেষে সেই ব্যক্তিকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ (Delhi)। জানা গিয়েছে, অভিযুক্তের নাম সলমন। খাজুরি খাস থানায় ফোন করে সে ওই হুমকি দেয়। তারপরই সেই ফোন কল অনুসরণ করে তার সন্ধান পেয়ে যায় পুলিশ। দ্রুত তাকে গ্রেপ্তার করা হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে সলমন জামিনে ছাড়া পাওয়া এক জেলখাটা আসামি। তার নামে একাধিক মামলা চলছে।

Advertisement

কিন্তু কেন এমন হুমকি দিল সে? তা জানতে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। জেরার মুখে সলমন জানিয়েছে, আসলে সে চেয়েছিল আবারও জেলে ফিরতে। আর তাই পুলিশকে ফোন করে এমন হুমকি দেওয়ার পরিকল্পনা করে। তার এমন উত্তর শুনে স্বাভাবিক ভাবেই চমকে গিয়েছে পুলিশ।
তবে এই দাবিকেই সঠিক ধরে তাতে সিলমোহর না বসিয়ে অভিযুক্তকে আরও জিজ্ঞাসাবাদ করতে চায় দিল্লি পুলিশ।

[আরও পড়ুন: করোনার ধাক্কায় GDP বৃদ্ধির পূর্বাভাস কমাল রিজার্ভ ব্যাংক, অপরিবর্তিত রেপো রেট]

আসলে যেহেতু প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার মতো গুরুতর অপরাধ করেছে সে, তাই পুলিশ খতিয়ে দেখে নিতে চায় বিষয়টি। এমনকী, এই হুমকির পিছনে অন্য কেউ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, সলমনকে এবার জিজ্ঞাসাবাদ করবেন গোয়েন্দারাও।

প্রসঙ্গত, এর আগে ২০২০ সালেও একই ভাবে ফোনে প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়েছিল এক ব্যক্তি। সেবারও দ্রুতই কল অনুসরণ করে তাকে ধরে ফেলেছিল‌ পুলিশ। সেই ব্যক্তি জানিয়েছিল, নেশাগ্রস্ত অবস্থায় এই কাজ করে বসেছে সে। ১০০ ডায়াল করে সে সরাসরি হুমকি দেয় প্রধানমন্ত্রীকে হত্যা করার। সেই ব্যক্তি ছিল নয়ডার বাসিন্দা। কয়েক মাস যেতে না যেতেই একই ধরনের অপরাধের পুনরাবৃত্তি হল দিল্লিতে।

[আরও পড়ুন: প্রতিশ্রুতি দিয়েও রাখেনি সরকার, করোনা আবহেই পদত্যাগ মধ্যপ্রদেশের ৩ হাজার জুনিয়র ডাক্তারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement