‘নূপুর শর্মার মন্তব্য নিয়ে আব্বাসকে জিজ্ঞাসা করুন’, ‘বন্ধু’র কথা তুলে মোদিকে খোঁচা ওয়েইসির

06:59 PM Jun 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাল্যবন্ধু আব্বাসের (Abbas) কথা সকলের মুখে মুখে এখন ঘুরছে ফিরছে। এবার সেই আব্বাসের প্রসঙ্গ টেনে এনে প্রধানমন্ত্রীকে খোঁচা দিলেন এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী তাঁর ছোটবেলার বন্ধুকে জিজ্ঞাসা করে দেখুন, নূপুর শর্মার মন্তব্য আপত্তিকর কিনা। তাঁদের দলের কথাগুলো মিথ্যা কিনা, সেই কথাও জিজ্ঞাসা করতে বলেছেন প্রধানমন্ত্রীকে।

Advertisement

মা হীরাবেনের জন্মদিন উপলক্ষ্যে গুজরাটে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন মোদি (Narendra Modi)। সেই সঙ্গে তাঁর জীবনে মায়ের গুরুত্ব ঠিক কতখানি, সেই কথা প্রকাশ করতে একটি ব্লগ লেখেন প্রধানমন্ত্রী। নিজের অফিসিয়াল ওয়েবসাইটে ছোটবেলার কথা বলতে গিয়ে উঠে আসে বন্ধু আব্বাসের কথা। তিনি আশ্রিত ছিলেন মোদির বাড়িতে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় মানুষের কৌতূহল জাগে আব্বাসকে ঘিরে। তারপরে জানা যায় সেই আব্বাসের আসল পরিচয়। 

[আরও পড়ুন: দেওঘরের পর হিমাচলে রোপওয়ে বিভ্রাট, মাঝ আকাশে কেবল কারে আটকে ১১ পর্যটক]

‘বন্ধু’ আব্বাসের সঙ্গে কথা বলুন প্রধানমন্ত্রী, এমনটাই দাবি করেছেন ওয়েইসি। টুইট করে তিনি বলেছেন, “মাননীয় প্রধানমন্ত্রী, আপনার বন্ধু আব্বাসকে ফোন করুন। তারপর জিজ্ঞাসা করুন, বিশ্বনবী হজরত মহম্মদ সম্পর্কে নূপুর শর্মা (Nupur Sharma) যা বলেছেন, সেগুলি কি ঠিক?” সেই সঙ্গে আরও বলেছেন, “আট বছর পরে এই বন্ধুর কথা মনে পড়েছে প্রধানমন্ত্রীর। কিন্তু সেই বন্ধু যদি সত্যিই থাকেন, তাহলে তাঁকে আমাদের বক্তব্য শোনান প্রধানমন্ত্রী। তারপরে জিজ্ঞাসা করুন, আমারা কি মিথ্যা কথা বলছি?”

Advertising
Advertising

এতেই শেষ নয়। আব্বাসের ঠিকানা চেয়ে ওয়েইসি (Assaduddin Owaisi) বলেছেন, “আমাকে ঠিকানা দিলে আমি নিজেই গিয়ে আব্বাসের সঙ্গে দেখা করব। নূপুর শর্মার বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করব। আমি নিশ্চিত, উনিও বলবেন নূপুরের কথা একেবারেই ভুল।” প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর বন্ধু আব্বাসের সম্পর্কে বলতে গিয়ে মোদি জানিয়েছিলেন, প্রতি বছর ইদের দিন তাঁর মা হীরাবেন আব্বাসের প্রিয় খাবার রান্না করে খাওয়াতেন। তারপর থেকেই নেটিজেনদের কৌতূহল বাড়তে থাকে এই আব্বাস সম্পর্কে। 

[আরও পড়ুন: বিক্ষোভের মাঝেই অগ্নিপথ প্রকল্পে নিয়োগের প্রথম বিজ্ঞপ্তি জারি করল সেনাবাহিনী]

Advertisement
Next