shono
Advertisement

‘আমার প্রিয় ভাইরা’, মোদি-শাহদের রাখি পাঠালেন ‘পাকিস্তানি বধূ’ সীমা হায়দার

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সীমা।
Posted: 08:50 PM Aug 22, 2023Updated: 08:50 PM Aug 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু ভারতীয় যুবক নয়, গোটা ভারতেরই প্রেমে পড়েছেন সামী হায়দার। এদেশের জল, হাওয়া, পরিবেশ, মানুষজন, প্রত্যেককেই আপন করে নিয়েছেন তিনি। তাই তো স্বাধীনতা দিবসে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ বলে তেরঙ্গা উত্তোলন করেছেন। আর এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-সহ বেশ কয়েকজন রাজনৈতিক নেতাদের রাখি পাঠালেন পাকিস্তানি বধূ।

Advertisement

ভারতীয় যুবক শচীনের প্রেমে পড়ে স্বামী, সংসার ছেড়ে চার সন্তানকে নিয়ে পাকিস্তান থেকে নয়ডা পালিয়ে আসেন সীমা (Seema Haider)। বেআইনি ভাবে তাঁর ভারতে আসা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় দুই দেশে। ভারতীয় শচীনের সঙ্গে বিয়ে করে বর্তমানে একেবারে হিন্দু পরিবারের বধূ হয়ে উঠেছেন তিনি। ত্যাগ করেছেন বিরিয়ানি। মন দিয়েছেন তুলসি পুজোয়। যদিও পুলিশের সন্দেহের হাত থেকে নিস্তার পাচ্ছেন না সীমা। তিনি আইএসআই চর কি না, খতিয়ে দেখা হচ্ছে। এমনকী সম্প্রতি বলিউড ছবিতে অভিনয়ের প্রস্তাবও পেয়েছিলেন তিনি। এককথায়, ভারতে আসার পরই রীতিমতো খবরের শিরোনামে সীমা। এবার মোদি-শাহদের রাখি পাঠিয়ে আরও একবার নজর কাড়লেন তিনি।

[আরও পড়ুন: চোট পাওয়া কেএল রাহুল-শ্রেয়সকে নিয়ে প্রশ্ন তুলে দিলেন ক্ষুব্ধ সুনীল গাভাসকর]

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সীমা। সেখানেই যে যে ঠিকানায় রাখি পাঠিয়েছেন, তা তুলে ধরেছেন। জানিয়েছেন, মোদি, শাহর পাশাপাশি উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ-সহ রাজনৈতিক নেতা-মন্ত্রীদের রাখি পাঠিয়েছেন তিনি। হিন্দু স্বামীর সঙ্গে সংসার পাতার পর থেকে নাগ পঞ্চমীর মতো নানা হিন্দু পরব পালন করেছেন সীমা। অংশ নিয়েছিলেন মোদি সরকারের ‘হর ঘর তেরঙ্গা’ অভিযানেও। এবার তিনি রাখিবন্ধনের আগেই মোদি-শাহদের ভাই সম্বোধন করে পৌঁছে দিলেন রাখি।

[আরও পড়ুন: ‘২-১ কোটি মুসলিম মরলেও ক্ষতি নেই’, বিস্ফোরক মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement