shono
Advertisement

‘শ্রাবণ মাসে পর্ন দেখেন না?’ হঠাৎই কেন বিজেপি নেতাকে এমন খোঁচা পাপ্পু যাদবের?

রাহুল গান্ধীর শেয়ার করা ভিডিও ভাইরাল হতেই শুরু বিতর্ক।
Posted: 06:33 PM Sep 05, 2023Updated: 06:33 PM Sep 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবণ মাসে পাঁঠার মাংস খাওয়া নিয়ে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবকে (Lalu Prasad Yadav) খোঁচা দিয়েছিলেন বিজেপি (BJP) নেতা সুশীলকুমার মোদি (Sushil Kumar Modi)। তার জবাবে লালুর পাশে দাঁড়িয়ে সুশীলকে কটাক্ষ করলেন রাজ্যের আরেক বর্ষীয়ান রাজনীতিবিদ পাপ্পু যাদব। জানতে চাইলেন সুশীল শ্রাবণ মাসে পর্ন ছবি দেখেন কি না।

Advertisement

কয়েকদিন আগেই ভাইরাল হয়েছিল একটি ভিডিও। কংগ্রেস নেতা রাহুল গান্ধী ভিডিওটি শেয়ার করেছিলেন। সেখানে তাঁকে লালুপ্রসাদের কন্যা ও আরজেডি সাংসদ মিসা ভারতীর বাড়িতে দেখা গিয়েছিল। দিল্লির সেই বাড়িতে ছিলেন লালুও। সেখানে রাহুলকে লালুর সঙ্গে মিলে বিখ্য়াত ‘চম্পারণ মাটন’ রান্না করছিলেন। গত ৪ আগস্টের সেই সাক্ষাতের ভিডিও রাহুল সম্প্রতি ইন্ডিয়া জোটের তৃতীয় বৈঠকের সময় শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে সুশীল প্রশ্ন তোলেন, এভাবে পবিত্র শ্রাবণ মাসে লালু কেন পাঁঠার মাংস খাচ্ছেন। আসলে শ্রাবণ মাসে হিন্দুরা নানা সংযম পালন করেন। সেদিকে ইঙ্গিত করেই আরজেডির বর্ষীয়ান প্রতিষ্ঠাতাকে ওই খোঁচা দেন সুশীল। সোমবারই তিনি ওই মন্তব্য করেন।

[আরও পড়ুন: জি২০ সম্মেলনে বিশ্বকে স্বাগত জানাবে ২৮ ফুট উচ্চতার নটরাজ!]

এরপর মঙ্গলবারই এর জবাব দেন পাপ্পু। তাঁকে এক সাংবাদিক সম্মেলনে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ”সুশীল ভাইকে একবার জিজ্ঞেস করুন তো, প্রতিটি মঙ্গল আর বুধবার তিনি নিরামিষ খান, আর শ্রাবণে? নেতারা কি পর্ন দেখা ছেড়ে দিচ্ছেন? ওটাও কি নন-ভেজ? মদ খাওয়াটাও নন-ভেজ বুঝি? সুশীল ভাই, আপনার মোবাইলটা একবার চেক করতে দিন। দেখব আপনি শ্রাবণে পর্ন দেখেছেন নাকি দেখেননি?” শেষ খবর পাওয়া পর্যন্ত সুশীল বা অন্য কোনও বিজেপি নেতা পাপ্পুর কটাক্ষের কোনও জবাব দেননি। এদিকে আচমকাই প্রাক্তন দলের প্রতিষ্ঠাতার পাশে পাপ্পু কেন দাঁড়াচ্ছেন, সেই প্রশ্নও উঠছে। মনে করা হচ্ছে, কংগ্রেসের হাত ধরতে আরজেডির সাহায্য চাইছেন পাপ্পু। আর তাই এভাবে বিজেপকে আক্রমণ করে লালুর মন জিততেই চাইছেন তিনি।

[আরও পড়ুন: বদলে যাচ্ছে দেশের নাম! রাষ্ট্রপতির আমন্ত্রণপত্রে INDIA-র পরিবর্তে BHARAT, তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement