shono
Advertisement

রোগী সেজে চিকিৎসকের চেম্বারে ঢুকে ডাকাতি, চিরকুটে ‘দুঃখিত’ লিখে গেল দুষ্কৃতী

লক্ষ টাকার সোনার চেন হাতায় অভিযুক্ত।
Posted: 08:39 PM Sep 23, 2023Updated: 08:41 PM Sep 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেশায় ফুড ডেলিভারি কর্মী। সেই যুবকই রোগী সেজে ডাকাতি (Robbery)  চালাল এক নামী চিকিৎসকের চেম্বারে ঢুকে। প্রবীণ মহিলা চিকিৎসকের গলায় ছুরি ধরে কেড়ে নেওয়া হয় লক্ষ টাকা দামের সোনার চেন। তবে যাবার আগে লিখিতভাবে এমন কাজের জন্য দুঃখপ্রকাশও করে যুবক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বইয়ের (Mumbai) পেড্ডার রোড এলাকায়। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। 

Advertisement

পুলিশ জানিয়েছে, পেড্ডার রোড এলাকায় গত ২৫ বছর ধরে ক্লিনিক চালাচ্ছেন ৭০ বছর বয়সি ডাঃ মন্দাকিনী পিরানকর। আরও এক চিকিৎসকের সঙ্গে যৌথভাবে ওই ক্লিনিক চালান তিনি। পেশায় সুইগির ডেলিভারি কর্মী বছর তেইশের অর্জুন সোনকর মন্দাকিনীর কাছে দেখাতে এসেছিলেন। চিকিৎসক বেশ কিছু পরামর্শও দেন। ২০০ টাকা ডাক্তারের ফি দিয়ে প্রথম দফায় চলে যায় অর্জুন। বেশ কিছুক্ষণ পর ফিরে এসে অন্য রূপ ধারণ করে। চেম্বারে ঢুকে ডাক্তারের গলায় ধারাল ছুরি ধরে ছিনিয়ে নেয় ১ লক্ষ টাকা দামের সোনার চেন।

[আরও পড়ুন: দিল্লি বিশ্ববিদ্যালয়ে ফের গেরুয়া ঝড়, ছাত্র সংসদ নির্বাচনে সান্ত্বনা পুরস্কার কংগ্রেসের]

দ্রুত কাজ সেরে পলাতক হলেও একটি ব্যাগটি ফেলে যায় অভিযুক্ত। তাতে ছিল একটি ডায়েরি। সেখানে লেখা- নেহাত বাধ্য হয়েই তাকে এই কাজ করতে হচ্ছে। পুলিশের দাবি, সহানুভূতি পেতেই এই কাজ করেছিল অর্জুন। ভেবেছিল, এর ফলে হয়তো চিকিৎসক পুলিশকে ডাকাতির কথা জানাবেন না। যদিও খবর পাওয়ামাত্র ব্যবস্থা নিয়েছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত অর্জুন সোনকরকে। বর্তমান পুলিশ হেফাজতে রয়েছে যুবক।

[আরও পড়ুন: সন্ত্রাস দমনে বৈশ্বিক পরিকাঠামোর ডাক, ইঙ্গিতে চিন-পাকিস্তানকেই কাঠগড়ায় তুললেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement