shono
Advertisement

PM Modi to Mamata: পা কেমন আছে? বৈঠকের মাঝেই মমতার স্বাস্থ্যের খোঁজ নিলেন মোদি

মুখোমুখি বৈঠকে বাদ গেল না কুশল বিনিময়।
Posted: 02:33 PM Dec 20, 2023Updated: 03:27 PM Dec 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক বৈরিতা যতই থাকুক না কেন, মুখোমুখি বৈঠকে বাদ গেল না কুশল বিনিময়। বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হতেই তাঁর পা কেমন আছে জানতে চাইলেন প্রধানমন্ত্রী (PM Narendra Modi)। উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) জানান, তিনি এখন অনেকটা ভালো আছেন। এমনই খবর সূত্রের।

Advertisement

রাজ্যের বকেয়ার দাবিতে বুধবার দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন ১০ জন সাংসদ। কিন্তু ২০ মিনিটের বৈঠকে মোদিকে দাবিদাওয়ার কথা জানান খোদ মুখ্যমন্ত্রীই। জানা গিয়েছে, এদিন নতুন সংসদ ভবনে প্রধানমন্ত্রীর দপ্তর লাগোয়া ঘরে বসেছিল তৃণমূল প্রতিনিধি দল। প্রায় সঙ্গে সঙ্গেই ঘরে ঢোকেন প্রধানমন্ত্রী। একেবারে শুরুতেই মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খোঁজ নেন তিনি। প্রধানমন্ত্রী জানতে চান, মমতার পায়ের অবস্থা কেমন? উত্তরে তিনি জানান, এখন অনেকটা ভালো আছেন। পায়ের অবস্থাও আগের চেয়ে ভালো।

[আরও পড়ুন: লিভ ইন পার্টনারকে খুনের চেষ্টার পর স্ত্রীর কাছে আত্মগোপন! ভয়ংকর পরিণতি যুবকের]

প্রসঙ্গত,  একুশের বিধানসভা ভোটের আগে পায়ে চোট পেয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ভাঙা পায়েই প্রচারে নেমেছিলেন তিনি। এর পর পঞ্চায়েত ভোটের প্রচার চলাকালীন হেলিকপ্টারে ফের মমতার পায়ে চোট লেগেছিল। সেপ্টেম্বরের স্পেন সফরে নতুন করে আঘাত পান তিনি। দেশে ফেরার পর এসএসকেএম হাসপাতালে তাঁর পায়ে অস্ত্রোপচার হয়। তার পর থেকে প্রায় ১ মাস ঘরবন্দি ছিলেন তিনি। আপাতত কিছুটা সুস্থ হয়ে কাজ শুরু করেছেন। এদিনের বৈঠকে পায়ের সেই চোট আঘাত কেমন আছে, তা জানতে চাইলেন প্রধানমন্ত্রী। 

[আরও পড়ুন: এবার পুজোয় ছুটি কমছে স্কুলে, কবে থেকে শুরু হবে ক্লাস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement