shono
Advertisement

বৃষ্টির মধ্যে রানওয়েতে আছড়ে পড়ল যাত্রীবাহী প্রাইভেট জেট, ভাইরাল ভিডিও

হাসপাতালে চিকিৎসাধীন বিমানের যাত্রীরা।
Posted: 07:38 PM Sep 14, 2023Updated: 07:38 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানবন্দরে ল্যান্ড করতে গিয়ে ভেঙে পড়ল একটি প্রাইভেট জেট। বৃহস্পতিবার মুম্বই (Mumbai) বিমানবন্দরের এই ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত তিনজন। আপাতত তাঁরা সকলেই হাসপাতালে চিকিৎসাধীন। তবে এখনও কারও মৃত্যুর খবর মেলেনি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, প্রবল বৃষ্টির কারণে দৃশ্যমানতা একেবারে কমে গিয়েছিল। সেই সময়েই ল্যান্ডিং করতে গিয়ে বিমানটি ভেঙে পড়েছে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, বিশাখাপত্তনম থেকে মুম্বই উড়ে এসেছিল একটি প্রাইভেট জেট। ৬ জন যাত্রী ছাড়াও ওই বিমানে ছিলেন দুজন কর্মী। মুম্বই বিমানবন্দরের ২৭ নম্বর রানওয়েতে নামার কথা ছিল ওই প্রাইভেট জেটের। কিন্তু প্রবল বৃষ্টির কারণে বিমানবন্দর এলাকার দৃশ্যমানতা একেবারে কমে যায়। মাত্র ৭০০ মিটার দৃশ্যমানতার মধ্যেই ল্যান্ডিং করার চেষ্টা করে প্রাইভেট জেট। তখনই বিপত্তি ঘটে। বৃষ্টিতে ভেজা রানওয়ের উপরে ভেঙে পড়ে বিমানটি। গোটা এলাকায় আগুন ধরে যায়।

[আরও পড়ুন: পুত্রবধূকে ‘ধর্ষণ’ শ্বশুরের, ‘তুমি এখন আমার আম্মি’, দাবি করে স্ত্রীকে বাড়িছাড়া করলেন যুবক]

বিমানবন্দরের কর্মীদের তৎপরতায় সঙ্গে সঙ্গেই উদ্ধারকাজ শুরু হয়। আগুন নিভিয়ে জেটের যাত্রীদের বের করে আনা হয়। তবে গুরুতর আহত অবস্থায় বিমানের তিনজন যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়। বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, সাময়িকভাবে উড়ানের ওঠানামা স্থগিত রাখা হয়েছিল। মুম্বই বিমানবন্দরে অবতরণের কথা থাকলেও গোয়াতে ঘুরিয়ে দেওয়া হয় দেরাদুন থেকে আগত একটি বিমান। তবে বর্তমানে পরিস্থিতি সামাল দেওয়া গিয়েছে।

বিমান ভেঙে পড়ার মুহূর্তের সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, সজোরে রানওয়েতে আছড়ে পড়েছে প্রাইভেট জেটটি। মাটিতে পড়ে বিমানটি বেশ খানিকটা ঘষটেও যায়। তার ফলেই আগুন ধরে যায় বিমানে। তার জেরে যদিও কোনও ক্ষয়ক্ষতির খবর মেলেনি।

[আরও পড়ুন: বিনাশকালে বুদ্ধিনাশ! CEC বিল নিয়ে বিরোধিতার ঝড় তোলার নির্দেশ মুখ্যমন্ত্রীর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement