shono
Advertisement
Raksha Bandhan

'কঠিন সময়ের সঙ্গী', রাহুলের ছোটবেলার ছবি পোস্ট করে রাখিবন্ধনের মিষ্টি শুভেচ্ছা প্রিয়াঙ্কার

Published By: Anwesha AdhikaryPosted: 10:32 AM Aug 19, 2024Updated: 10:32 AM Aug 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইবোন মানেই বছরভর খুনসুটি আর ঝগড়াঝাঁটি। কিন্তু রাখিবন্ধন মানে সব লড়াইয়ের সন্ধি। ভাই বোনের মধ্যে ঝগড়া মিটিয়ে কেবলই ভালবাসার উদযাপন। এই মিষ্টি দিনে নেটদুনিয়ার নজর কাড়ল রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর পোস্ট। একে অপরকে ভালোবাসা জানিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন ভাই-বোন। অন্যদিকে, দেশবাসীকে রাখিবন্ধনের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

Advertisement

সোমবার দেশজুড়ে পালিত হচ্ছে রাখিবন্ধন। সেই উপলক্ষেই নিজেদের ছোটবেলার বেশ কয়েকটি ছবি এক্স হ্যান্ডেলে পোস্ট করেন প্রিয়াঙ্কা। কোনওটায় দেখা যাচ্ছে, বাবার সঙ্গে সময় কাটাচ্ছেন ছোট্ট ভাইবোন। কোনওটায় আবার দাদা রাহুলের সঙ্গে খেলায় মেতে খুদে প্রিয়াঙ্কা। লোকসভার বিরোধী দলনেতার 'বড়বেলা'র ছবিও পোস্ট করতে ভোলেননি প্রিয়াঙ্কা। রাখিবন্ধনের দিনে তাঁর বার্তা, "ভাইবোনের সম্পর্কটা হল এমন একটা বাগান যেখানে ভালোবাসা আর সম্মান দিয়ে প্রচুর ফুল ফোটে। কঠিন সময়ে ভাইবোন একে অপরের পাশে থাকে, একসঙ্গে প্রচুর স্মৃতিও তৈরি করে।"

[আরও পড়ুন: ‘অবিলম্বে কড়া আইন আনুন’, RG Kar কাণ্ডে মোদিকে চিঠি পদ্ম পুরস্কারপ্রাপ্ত ৭০ চিকিৎসকের

প্রিয়াঙ্কার এই মিষ্টি বার্তার পরে সোশাল মিডিয়ায় রাখিবন্ধনের শুভেচ্ছা জানান রাহুলও। বোনের সঙ্গে ছবি দিয়ে তাঁর বার্তা, "ভাইবোনের ভালোবাসা অটুট। একে অপরকে রক্ষা করার মাধ্যমে এই সম্পর্ক আরও সুন্দর হয়ে উঠুক। দেশবাসীকে জানাই রাখিবন্ধনের প্রীতি ও শুভেচ্ছা।" প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও শুভেচ্ছা জানিয়ে এক্স হ্যান্ডেলে লিখেছেন, "দেশের সমস্ত ভাইবোনকে রাখিবন্ধনের শুভেচ্ছা জানাই। এই উৎসবের দিনে আপনাদের সম্পর্ক আরও মধুর হোক, জীবনে শান্তি-সমৃদ্ধি নিয়ে আসুক।"

[আরও পড়ুন: সাংসদ হয়েছেন ‘জঙ্গি’ রশিদ, কাশ্মীরে এবার ভোটের লড়াইয়ে তাঁরই ভাই খুরশিদ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিজেদের ছোটবেলার বেশ কয়েকটি ছবি এক্স হ্যান্ডেলে পোস্ট করেন প্রিয়াঙ্কা।
  • কঠিন সময়ে ভাইবোন একে অপরের পাশে থাকে, একসঙ্গে প্রচুর স্মৃতিও তৈরি করে।
  • প্রিয়াঙ্কার এই মিষ্টি বার্তার পরে সোশাল মিডিয়ায় রাখিবন্ধনের শুভেচ্ছা জানান রাহুলও।
Advertisement