shono
Advertisement
Priyanka Gandhi

'আমার ২৪ ঘণ্টা আপনাদের জন্য', রায়বরেলি-আমেঠিতে কর্মীদের বার্তা 'মরিয়া' প্রিয়াঙ্কার

কংগ্রেস নেত্রী সাফ জানাচ্ছেন, ১৮ মে পর্যন্ত রায়বরেলি থেকে নড়বেন না।
Published By: Biswadip DeyPosted: 10:21 AM May 08, 2024Updated: 01:38 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না, তিনি প্রার্থী নন। তবু পুরোদস্তুর ভোটপ্রচারে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। গত সোমবার রায়বরেলিতে এসেছেন সোনিয়াকন্যা। তার পর থেকে গত দুদিন ধরে ম্যারাথন সভা করে চলেছেন তিনি। সেখানে দলীয় কর্মীদের কাছে তাঁর পরিষ্কার বার্তা, ''আমি চাই আমেঠি ও রায়বরেলিতে দুরন্ত লড়াই করতে। এখন আমার ২৪ ঘণ্টাই আপনাদের জন্য। আমি বকব, দৌড় করাব কিন্তু একই ভাবে পাশেও দাঁড়িয়ে থাকব। সারাক্ষণই আমার বাড়ির দরজা আপনাদের জন্য খোলা।'' প্রসঙ্গত, ২০ মে ওই দুই কেন্দ্রেই নির্বাচন। তার আগের কটা দিন প্রিয়াঙ্কা কংগ্রেসের (Congress) হয়ে কার্যতই 'অলআউট' খেলতে নেমে পড়েছেন।

Advertisement

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের আমেঠি থেকে কিশোরীলাল শর্মাকে প্রার্থী করা হয়েছে। এদিকে রায়বরেলি থেকে দাঁড়িয়েছেন রাহুল গান্ধী। দুই প্রার্থীকে জেতাতেই মরিয়া কংগ্রেস। আর সেই চ্যালেঞ্জটা সত্যি করতে লড়ছেন প্রিয়াঙ্কাও। তাঁকে প্রার্থী করা হতে পারে ওই দুই কেন্দ্রের কোনও একটি থেকে, এমন জল্পনা ছিলই। কিন্তু শেষপর্যন্ত তা হয়নি। তবে প্রিয়াঙ্কাকে দেখে তা বোঝার উপায় নেই। তিনি সাফ জানাচ্ছেন, ১৮ মে পর্যন্ত রায়বরেলি থেকে নড়বেন না। সভায় ৫২ বছর বয়সি নেত্রী বলেছেন, ''এবারের নির্বাচন এমন এক নির্বাচন যা সংবিধানকে রক্ষা করার লড়াই। বিজেপি আপনাদের থেকে সব সংরক্ষণের সুবিধা প্রত্যাহার করে নিতে চায়।'' আমেঠিতে (Amethi) এসে প্রিয়াঙ্কা বলেছেন, ''আমেঠির মানুষেরা আমার হৃদয়ে রয়েছেন। আমি এখানে রয়েছি ৪০ বছর ধরে। সর্বোচ্চ নেতৃত্বের নির্দেশ মেনেই চলছি। আমি চাই মানুষের সেবা করার আর একটা সুযোগ।''

[আরও পড়ুন: পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে বাড়ছে আতঙ্ক! বাজার থেকে কোভিশিল্ড তুলে নিচ্ছে অ্যাস্ট্রাজেনেকা]

প্রসঙ্গত, ২০১৯ লোকসভা নির্বাচনে আমেঠিতে স্মৃতি ইরানির কাছে ৫৫ হাজার ভোটে হারেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। তাই এবার নিজের পুরনো কেন্দ্র আমেঠি থেকে নয়, তুলনায় নিরাপদ রায়বরেলি (Rae Bareli) আসন থেকেই কংগ্রেসের প্রার্থী দলের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। অন্যদিকে আমেঠিতে স্মৃতি ইরানির বিরুদ্ধে লড়বেন গান্ধী পরিবারের ঘনিষ্ঠ কিশোরী লাল শর্মা। এখানে কোনও গান্ধী প্রার্থী না হওয়ায় হতাশ দলের কর্মীরা। তাই এভাবে সকলকে উৎসাহ দিতে মাঠে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Gandhi Vadra), তেমনটাই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: তিন হাজার কেজির পোলাও ভোগ! মনস্কামনা পূরণে বড়মার অন্নকূট উৎসবে ভক্তের ঢল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুরোদস্তুর ভোটপ্রচারে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। গত সোমবার রায়বরেলিতে এসেছেন সোনিয়াকন্যা।
  • তার পর থেকে গত দুদিন ধরে ম্যারাথন সভা করে চলেছেন তিনি।
  • দলীয় কর্মীদের কাছে তাঁর পরিষ্কার বার্তা, ''আমি চাই আমেঠি ও রায়বরেলিতে দুরন্ত লড়াই করতে। এখন আমার ২৪ ঘণ্টাই আপনাদের জন্য।
Advertisement