shono
Advertisement

সুপ্রিম কোর্টে স্বস্তি পেতেই লালুর সঙ্গে সাক্ষাৎ রাহুল গান্ধীর, মটন রেঁধে খাওয়ালেন RJD সুপ্রিমো

লালুপ্রসাদের মেয়ে মিশা ভারতীর দিল্লির বাড়িতে শুক্রবার রাতে পৌঁছে গিয়েছিলেন রাহুল।
Posted: 10:52 AM Aug 05, 2023Updated: 11:21 AM Aug 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মোদি পদবি’ (Modi Surname) মামলায় বড়সড় স্বস্তি পেয়েছেন তিনি। কংগ্রেস নেতা রাহুল গান্ধীর (Rahul Gandhi) শাস্তিতে স্থগিতাদেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। ফলে সাংসদ পদ আবার ফিরে পাচ্ছেন তিনি। সেই সঙ্গে চব্বিশের লোকসভা নির্বাচনে লড়তেও আর কোনও বাধা রইল না তাঁর। আর স্বস্তি ফিরতেই আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদবের সঙ্গে সাক্ষাৎ করলেন রাহুল। নিজের হাতে রাহুলকে মটন রেঁধে খাওয়ালেন লালু।

Advertisement

লালুপ্রসাদের মেয়ে মিশা ভারতীর দিল্লির বাড়িতে শুক্রবার রাতে পৌঁছে গিয়েছিলেন রাহুল। উপস্থিত ছিলেন বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব এবং কংগ্রেস নেতা কেসি ভেনুগোপাল। রাহুলের ‘রয়্যাল কামব্যাকে’ চওড়া হাসি লালুর মুখে। কংগ্রেস নেতাকে ফুলের বোকে দিয়ে স্বাগত জানান তিনি। এরপর নিজের হাতে মটন রান্না করে খাওয়ান লালু। শোনা যাচ্ছে, রাহুলের জন্যই বিহার থেকে মটন আনিয়েছিলেন আরজেডি সুপ্রিমো। এমনকী কী কী মশলা দিয়ে মটন রান্না করেছেন, তাও রাহুলকে দেখান তিনি।

[আরও পড়ুন: আগামী ৪৮ ঘণ্টায় কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বাড়বে তাপমাত্রা, কোন কোন জেলায় হবে বৃষ্টি?]

জানা গিয়েছে, রাজনীতির পাশাপাশি আরও নানা বিষয়ে আলোচনা হয়েছে তাঁদের। লালুপ্রসাদের স্বাস্থ্যের খোঁজখবর নেন রাহুল। উল্লেখ্য, গত জুনে বিরোধী জোটের বৈঠকে রাহুলকে মজার ছলে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী। এবারও লালুর সঙ্গে দেখা করে চওড়া হাসি রাহুলের মুখে। তাঁর ‘প্রত্যাবর্তনে’ চব্বিশের আগে বিরোধী জোট আরও শক্তিশালী হল বলেই দাবি বিরোধী নেতাদের।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৩ এপ্রিল কর্ণাটকের কোলারের জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) কটাক্ষ করে রাহুল বলেছিলেন, “দুর্ভাগ্যজনক যে দেশের বড় বড় চোরেদের পদবি মোদি।” এই ঘটনাতেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। সেই মামলাতেই রাহুলের শাস্তিতে স্থগিতাদেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

[আরও পড়ুন: বেহালা চৌরাস্তায় ড্রপগেট, জেব্রা ক্রসিংয়ে পারাপার, খুদের প্রাণহানির পর হুঁশ ফিরল প্রশাসনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement