shono
Advertisement

একান্তে মধ্যাহ্নভোজে ব্যস্ত রাহুল-তেজস্বী, নেটিজেনরা কী বললেন জানেন?

রাজধানী দিল্লির এক অভিজাত রেস্তরাঁয় রাহুলের আমন্ত্রণে পৌঁছেছিলেন লালু পুত্র। The post একান্তে মধ্যাহ্নভোজে ব্যস্ত রাহুল-তেজস্বী, নেটিজেনরা কী বললেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 12:37 PM Nov 18, 2017Updated: 04:34 PM Sep 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুজনেই দলের ভবিষ্যত। দুই যুবরাজ। একজন কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী আর অন্যজন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। রাজনীতির আঙিনায় শত্রুর শত্রু পরম বন্ধু হয়। দুজনেই তাই। দেশের শাসকদল বিজেপির দুই বিরোধী দলের মুখ গিয়েছিলেন মধ্যাহ্নভোজে। রাজধানী দিল্লির এক অভিজাত রেস্তরাঁয় রাহুলের আমন্ত্রণে পৌঁছেছিলেন লালু পুত্র। নানান আলাপচারিতায় জমে উঠেছিল সেই একান্ত নিরিবিলির মধ্যাহ্নভোজ। নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে রাহুলকে ধন্যবাদও জানিয়েছিলেন তেজস্বী। কিন্তু নেটিজেনরা মাথায় বোধহয় অন্য মতলবই ভাঁজছিলেন। ঠাট্টা-রসিকতার কমেন্টে ভরে যায় পোস্টটি। পাপ্পু বলে রাহুলকে ব্যক্তিগত আক্রমণ তো ছিলই, তার উপর অনেকেই আবার বোফর্স ও পশুখাদ্য কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে বিধেঁছেন দুই মহারথীকে।

Advertisement

দুজনেই রাজনৈতিক কর্মসূচিতে ব্যস্ত থাকেন। বিশেষ করে কেন্দ্রের প্রধান বিরোধী দল কংগ্রেসের সহ-সভাপতি রাহুল তো আরওই ব্যস্ত। শিয়রে গুজরাট বিধানসভা নির্বাচন। তাই বিজেপির বিরুদ্ধে নির্বাচনী প্রচারের কাজে গোটা রাজ্য চষে বেরাচ্ছেন রাহুল। ইদানীং রাজনৈতিক পরিণতবোধও বেশ চোখে পড়ছে তাঁর চলনে-বলনে। তা নিয়ে বেশ চিন্তায় গেরুয়া শিবিরের থিংকট্যাঙ্ক। গোদের উপর বিষফোঁড়ার মতো নির্বাচন কমিশনের নির্দেশ, আর পাপ্পু বলে কটাক্ষ করা যাবে না রাহুলকে। সেই কারণে আক্রমণের নয়া ফন্দি খুঁজছে পদ্মশিবির। চরম ব্যস্ততার ফাঁকে একটু সময় বের করে দিল্লিতে তেজস্বীকে মধ্যাহ্নভোজে নিয়ে যান রাহুল। তার জন্য ধন্যবাদ জানাতে কোনও কসুর রাখেননি লালুতনয়। কিন্তু নেটিজেনদের ট্রোলসংস্কৃতি থেকে পার পাওয়ার উপায় কই! নেটদুনিয়ায় ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে সেই ছবিগুলি।

The post একান্তে মধ্যাহ্নভোজে ব্যস্ত রাহুল-তেজস্বী, নেটিজেনরা কী বললেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার