shono
Advertisement

Rahul Gandhi: গায়ে লাল জামা, হাতে ‘বিল্লা’, দিল্লির রাস্তায় সুটকেস মাথায় ‘কুলি’ রাহুল

ভাইরাল হয়েছে রাহুলের এই ভিডিও।
Posted: 12:20 PM Sep 21, 2023Updated: 01:57 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার কুলির বেশে রাহুল গান্ধী (Rahul Gandhi)। কুলিদের পোশাক পরে সুটকেস মাথায় বয়ে দিল্লির পথে হাঁটলেন কংগ্রেস (Congress) সাংসদ। লাল পোশাক পরে হাতে বেঁধে নেন কুলিদের জন্য নির্দিষ্ট পিতলের চাকতিও। হাসিমুখেই কিছুক্ষণের জন্য মোট বহন করেন ওয়ানড়ের কংগ্রেস সাংসদ। তারপর দিল্লির (Delhi) আনন্দ বিহারের কুলিদের সঙ্গে আড্ডায় মেতে উঠতে দেখা যায় তাঁকে। প্রসঙ্গত, এর আগেও ট্রাক চালক ও কৃষকদের সঙ্গে কথা বলতে গিয়ে তাঁদের কাজে হাত লাগাতে দেখা গিয়েছে কংগ্রেস সাংসদকে।

Advertisement

বৃহস্পতিবার সকালে দিল্লির আনন্দ বিহারের আইএসবিটিতে পৌঁছে যান রাহুল। সেখানে উপস্থিত একদল কুলির সঙ্গে বসে কথা বলতে শুরু করেন তিনি। কর্মক্ষেত্রে কী কী সমস্যা হচ্ছে, সেই নিয়ে কুলিদের সঙ্গে প্রচুর আলোচনা করেন কংগ্রেস সাংসদ। তারপরেই কুলিদের জন্য নির্দিষ্ট লাল পোশাক পরে ফেলেন। হাতে বেঁধে নেন বিল্লা। প্রসঙ্গত, কুলিরা নিজেদের সংখ্যা মনে রাখার জন্য হাতে বেঁধে রাখেন পিতলের তৈরি এই বিল্লা। তারপরেই অন্যান্য কুলিদের ভিড়ে মিশে এগিয়ে যেতে থাকেন। ‘রাহুল গান্ধী জিন্দাবাদ’ স্লোগান তোলেন তাঁর সঙ্গী কুলিরা।

[আরও পড়ুন: কানাডায় খলিস্তানি ডেরা! ৪৩ জনের ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকা প্রকাশ NIA-র]

এর পরেই একটি নীল রঙের সুটকেস রাহুলের দিকে এগিয়ে দেন একজন। হাসিমুখে সেই সুটকেস মাথায় তুলে নেন। কিছুটা পথ সেই সুটকেস বয়ে নিয়ে যান কংগ্রেস সাংসদ। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায়। কংগ্রেসের তরফে বলা হয়েছে, কয়েকদিন আগেই দিল্লির কুলিরা রাহুলের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। তাঁদের ডাকে সাড়া দিয়েই এদিন বাসস্ট্যান্ডে গিয়েছিলেন কংগ্রেস সাংসদ।

দেখুন ভিডিও। 

[আরও পড়ুন: ঠিক যেন থ্রিলার! NIA’র ওয়ান্টেড লিস্ট প্রকাশ হতেই কানাডায় ‘খুন’ খলিস্তানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement