shono
Advertisement

টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই, দুর্ঘটনার কবলে পড়ল বিমান

১৮৩ জন যাত্রী ছিল বিমানটিতে। The post টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই, দুর্ঘটনার কবলে পড়ল বিমান appeared first on Sangbad Pratidin.
Posted: 11:57 AM Sep 20, 2017Updated: 06:27 AM Sep 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারী বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই। এরই মধ্যে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল স্পাইস জেটের একটি বিমান। অবতরণের সময় রানওয়ে পেরিয়ে কাদায় আটকে যায় যাত্রীবাহী ওই বিমানটি। মোট ১৮৩ জন যাত্রী ছিলেন তাতে। অল্পের জন্য প্রাণে রক্ষা পান সকলেই। কোনও হতাহতের খবর মেলেনি।

Advertisement

[পাঞ্জাব সীমান্তে বানচাল অনুপ্রবেশের ছক, খতম ২ জঙ্গি]

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধের দিকে মুম্বই এয়ারপোর্টে অবতরণ করার কথা ছিল স্পাইস জেটের এসজি-৭০৩ বিমানটির। রানওয়ে ভেজা থাকায় তাতে পিছলে যায় বিমানের চাকা। সোজা গিয়ে কাদায় আটকে যায়। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বিমানের যাত্রীরা। তবে কেউ হতাহত হননি বলেই জানা গিয়েছে। সকলকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে।

[উদ্বোধনের আগেই ভেঙে পড়ল প্রায় ৩৯০ কোটি টাকার বাঁধ]

গত ২৪ ঘণ্টা ধরে টানা বৃষ্টিতে বিপর্যস্ত বাণিজ্যনগরী। শহরাঞ্চলে রেকর্ড ২১০ মিলিমিটার বৃষ্টি হয়েছে। শহরতলিতে বৃষ্টির পরিমাণ ৩০৩ মিলিমিটার। জল জমে গিয়েছে রেললাইনগুলিতেও। একাধিক ট্রেন দেরিতে চলছে বলে জানা গিয়েছে। বাতিল হয়েছে বহু বিমানও। অনেক যাত্রীই বিমানবন্দরে আটকে পড়েছেন। যদিও আইএমডি মুম্বইয়ের গবেষক অজয় কুমার জানিয়েছেন, বুধবার থেকে বৃষ্টির প্রভাব কমবে। তবে ভারী না হলেও মাঝারি বৃষ্টিপাত হবে।

 

[ফের প্রবল ভূমিকম্পে কেঁপে উঠল মেক্সিকো, নিহত অন্তত ১৩৯]

The post টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই, দুর্ঘটনার কবলে পড়ল বিমান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার