shono
Advertisement

অপারেশন থিয়েটারেই চিকিৎসকদের বচসা, মৃত্যু সদ্যোজাতর

প্রকাশ্যে পুরো ঘটনার ভিডিও, দেখে নিন। The post অপারেশন থিয়েটারেই চিকিৎসকদের বচসা, মৃত্যু সদ্যোজাতর appeared first on Sangbad Pratidin.
Posted: 12:17 PM Aug 30, 2017Updated: 02:41 PM Oct 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামান্য মতবিরোধ। তা থেকে রীতিমতো বচসা। হুমকি, তর্জন-গর্জন। চলল প্রায় আধ ঘণ্টা। ততক্ষণে মৃত্যু হয়েছে সদ্যোজাতের। সম্প্রতি এই ভিডিও সামনে আসতেই শোরগোল। যোধপুরের উমেদ হাসপাতালের এই ঘটনায় রীতিমতো স্তম্ভিত দেশবাসী।

Advertisement

যৌন মিলনে অনীহা, স্ত্রীকে বেধড়ক মারধর সরকারি কর্মীর ]

সংবাদ সংস্থা এনএআই-এর প্রকাশিত ভিডিওটিতে দেখা যাচ্ছে, বেডে তখন অচৈতন্য অবস্থায় প্রসূতি। চলছে অপারেশন। ঠিক এই সময়েই কথা কাটাকাটি চলছে দুই চিকিৎসকের মধ্যে। দীর্ঘক্ষণ তা চলতে থাকে। ততক্ষণে ভূমিষ্ঠ সন্তানটির মৃত্যু হয়েছে। এ ভিডিও সামনে আসায় হতবাক দেশবাসী। ক’দিন আগেই উত্তরপ্রদেশে অক্সিজেনের অভাবে প্রায় ৬৪টি শিশুর মৃত্যু হয়েছে। তার ঠিক পর এবার ফের গাফিলতির পরিচয় মিলল। অভিযুক্ত দুই চিকিৎসক অশোক ননীওয়াল ও এমএল তক।  ঠিক কী নিয়ে তাঁদের মধ্যে বচসা বাধে তা এখনও স্পষ্ট নয়।  তবে অপারেশন সংক্রান্ত কোনও বিষয় নিয়ে মতবিরোধ হয়েছিল বলেই অনুমান করা হচ্ছে।

#WATCH Rajasthan: Verbal spat between two doctors in OT during the surgery of a pregnant woman in Jodhpur’s Umaid Hospital (29.8.17) pic.twitter.com/eZfHHISQGB

— ANI (@ANI) August 30, 2017

ইতিমধ্যেই ঘটনার সাফাই দিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, মহিলা যখন ভরতি হন তখনই তাঁর ভ্রূণ খুব খারাপ অবস্থায় ছিল। কিন্তু এই সাফাইতেও অবশ্য বচসার ঘটনা এড়ানো যাচ্ছে না। অতএব আশ্বাস দেওয়া হচ্ছে তদন্তের।  হাসপাতালের অধ্যক্ষ জানিয়েছেন, দুই চিকিৎসককেই বরখাস্ত করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তদন্তও শুরু হয়েছে।  ইতিমধ্যেই ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট চেয়ে পাঠিয়েছে রাজস্থান হাই কোর্ট।

The post অপারেশন থিয়েটারেই চিকিৎসকদের বচসা, মৃত্যু সদ্যোজাতর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement