shono
Advertisement

4G পরিষেবা শুরু করল Reliance Jio

জেনে নিন কত টাকার রিচার্জে কী অফার মিলবে! The post 4G পরিষেবা শুরু করল Reliance Jio appeared first on Sangbad Pratidin.
Posted: 02:37 PM Sep 01, 2016Updated: 02:41 PM Aug 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কঃ সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার থেকে Reliance Jio 4G পরিষেবার আনুষ্ঠানিক পথ চলা শুরু হল। রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ অম্বানি সংস্থার সাধারণ সভায় জিও পরিষেবার উদ্বোধন করেন। তাঁর দাবি, বিশ্বের সবচেয়ে বড় 4G LTE নেটওয়ার্ক তৈরি করেছে রিলায়েন্স।

Advertisement

পরিষেবার উদ্বোধন করে এদিন মুকেশ অম্বানি বলেন, প্রারম্ভিক অফারে ভয়েস কল, অ্যাপস, ফোর-জি পরিষেবা বিনামূল্যে দেবে সংস্থা। ৫ সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের ৩১ তারিখ পর্যন্ত এই সুবিধা মিলবে। রোমিংয়ের জন্য কোনও চার্জ দিতে হবে না। সবচেয়ে বড় কথা, ভয়েস কলের জন্য জিও গ্রাহকদের কোনও পয়সা খরচ করতে হবে না। পড়ুয়াদের জন্য ২৫% বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। জিও পরিষেবার সর্বোচ্চ ডাউনলোড স্পিড ১৩৫ এমবিপিএস বলে দাবি করা হয়েছে। সংস্থার নিজস্ব Lfy ব্র্যান্ডের ফোর-জি স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ২৯৯৯ টাকায়।

মোট ১০ রকমের ডেটা প্ল্যান নিয়ে এসেছে জিও। বেসিক প্যাক শুরু হচ্ছে ১৪৯ টাকা থেকে। এই প্ল্যানে মিলবে ৩০০ এমবি ফোর-জি ডেটা, বিনামূল্যে ২৮ দিন ভয়েস কল, ১০০টি এসএমএস। ৪৯৯ টাকার প্ল্যানে মিলবে ৪ জিবি ফোর-জি ডেটা, রাতে আনলিমিটেড ফোর-জি সার্ফিং, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল! ৪৯৯৯ টাকার প্যাকও রয়েছে। ২৮ দিনে ৭৫ জিবি ডেটা সার্ফিং ও ডাউনলোডের সুযোগ মিলবে।

The post 4G পরিষেবা শুরু করল Reliance Jio appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement