shono
Advertisement

ফের রক্তাক্ত কাশ্মীর, আজান দেওয়ার সময় জঙ্গিদের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার

গত মাসেও এক পুলিশ ইন্সপেক্টরকে গুলি করেছিল জঙ্গিরা।
Posted: 09:58 AM Dec 24, 2023Updated: 01:10 PM Dec 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) বারামুলায় (Baramulla) জঙ্গিদের গুলিতে প্রাণ হারালেন এক অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিক। স্থানীয় মসজিদে আজান দেওয়ার সময়ই তাঁর উপরে হামলা চালানো হয় বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

Advertisement

নিহত ব্যক্তির নাম মহম্মদ শাফি মীর। তিনি পুলিশের অবসরপ্রাপ্ত সিনিয়র সুপারিটেন্ডেন্ট। শহরের গান্তামুলা বালা এলাকায় তাঁর বাস। মসজিদে আজান দিতে এসেই তিনি আক্রান্ত হলেন। জঙ্গিদের গুলিতে হারালেন প্রাণ। এর পরই এলাকা ঘিরে ফেলে পুলিশ। শুরু হয়েছে তল্লাশি।

[আরও পড়ুন: ‘কাল আমার বিয়ে চলে আয়!’ এক কাপড়েই মাহি ভাইয়ের বিয়ে খেয়েছিলেন রায়না!]

উল্লেখ্য, গত মাসেও এক পুলিশ ইন্সপেক্টরকে শ্রীনগরের ইদগাহ মসজিদের কাছে গুলি করে জঙ্গিরা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময় ওই পুলিশ অফিসার স্থানীয় ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলছিলেন। কয়েকদিনের মধ্যেই ফের জঙ্গিদের হাতে আক্রান্ত অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিক। রবিবাসরীয় সকালে প্রাণ হারালেন তিনি।

কয়েকদিন আগেই পুঞ্চে সেনাবাহিনীর উপর হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। ভূস্বর্গে শান্তি ফিরেছে, জঙ্গিমুক্ত হয়েছে বলে কেন্দ্র দাবি করলেও বাস্তবে যে তা হয়নি তা ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে ওই ঘটনা। ভারত-পাকিস্তান সীমান্তে পরিস্থিতি যে রীতিমতো চিন্তার তা স্পষ্ট প্রতিরক্ষা মন্ত্রকের শীর্ষ আধিকারিকদের কথায়। এই পরিস্থিতিতে ফের রবিবার কাশ্মীরের মাটি ভিজল রক্তে।

[আরও পড়ুন: হরমনের জোড়া উইকেটে ধরাশায়ী অস্ট্রেলিয়া, ফের টেস্ট জয়ের স্বপ্ন দেখছে ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement