shono
Advertisement

‘বিধানসভায় আসুন, আপনার পরামর্শ চাই’, হাসপাতালে KCRকে দেখতে গিয়ে বললেন রেবন্ত

তেলেঙ্গানার রাজনীতিতে সৌজন্যের নিদর্শন।
Posted: 06:31 PM Dec 10, 2023Updated: 06:31 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি ভুলে সৌজন্যের নিদর্শন তেলেঙ্গানায়। সদ্যপ্রাক্তন মুখ্যমন্ত্রী কেসিআরকে (KCR) দেখতে হাসপাতালে গেলেন নয়া মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি। গত শুক্রবার হাসপাতালে ভর্তি করা হয় কেসিআরকে। রবিবার তাঁকে দেখতে যান রেবন্ত। সেই সঙ্গে তাঁর পরিবারের সঙ্গেও কথা বলেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী। উল্লেখ্য, নিজের ফার্মহাউসে পড়ে গিয়েছিলেন বিআরএস নেতা। সেই সময়ে তাঁর কোমর ভেঙে গিয়েছিল।

Advertisement

রবিবার দুপুরে হায়দরাবাদের যশোদা হাসপাতালে পৌঁছন রেবন্ত (Revanth Reddy)। সেখানেই ভর্তি রয়েছেন কেসিআর। সদ্যই তাঁর কোমরে অস্ত্রোপচার হয়েছে। তার পরেই বর্ষীয়ান নেতার সঙ্গে দেখা করেন কংগ্রেস নেতা তথা মুখ্যমন্ত্রী রেবন্ত। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা কেসিআরের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। এছাড়াও বিআরএস নেতার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন মুখ্যমন্ত্রী। 

[আরও পড়ুন: ‘বন্ধুদের গিয়ে বোলো’, ৮ বছরের বালিকাকে ‘মোদি গ্যারান্টি’ প্রচারের আবদার প্রধানমন্ত্রীর!]

হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন রেবন্ত। সেখানেই তিনি বলেন, “কেসিআরকে অনুরোধ করেছি তিনি যেন সুস্থ হয়ে দ্রুত বিধানসভার অধিবেশনে যোগ দেন। সুশাসনের জন্য তাঁর পরামর্শ খুবই দরকার। কেসিআরের অসুস্থতা নিয়ে মুখ্যসচিবকে আলাদা করে নির্দেশ দেওয়া হয়েছে। সরকারি আধিকারিকরা সমস্ত রকম সাহায্য করবেন প্রাক্তন মুখ্যমন্ত্রীকে, এমনটাই জানা গিয়েছে। প্রাক্তন ও বর্তমান- তেলেঙ্গানার দুই মুখ্যমন্ত্রীর সাক্ষাতের ভিডিও প্রকাশ করেছে রেবন্তের দপ্তর।

উল্লেখ্য, নির্বাচনে হারের পর থেকে হায়দরাবাদেই ছিলেন কেসিআর। নিজের বাড়িতেই অনেকের সঙ্গে দেখাও করেছেন। বৃহস্পতিবার নিজের বাড়িতেই হঠাৎ পড়ে যান তিনি। শুক্রবার ভোরবেলাই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায়, নিতম্বের হাড় ভেঙেছে তাঁর। দ্রুত অস্ত্রোপচারও করানো হয়। আপাতত প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা একেবারে স্থিতিশীল বলেই খবর।

[আরও পড়ুন: ‘বিশ্বায়নের সময়ে অসম লড়াই করতে হয়েছিল ভারতকে’, বলছেন জয়শংকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement