shono
Advertisement

ধানবাদের স্বর্ণ ঋণ প্রদানকারী সংস্থায় ডাকাতের হানা, পুলিশের এনকাউন্টারে মৃত ১ দুষ্কৃতী

পুলিশ একজনকে গ্রেপ্তার করলেও বাকিরা পলাতক।
Posted: 03:26 PM Sep 06, 2022Updated: 03:42 PM Sep 06, 2022

শেখর চন্দ্র, আসানসোল: স্বর্ণ ঋণ প্রদানকারী সংস্থায় ডাকাতির চেষ্টার ঘটনায় উত্তপ্ত ধানবাদ (Dhanbad)। ডাকাতির (Robbery) সময় পুলিশ ঘটনাস্থলে ঢুকে পড়লে দু’পক্ষের মধ্যে শুরু হয় গুলির লড়াই। শেষ পর্যন্ত পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে এক দুষ্কৃতীর। ধরে ফেলা হয় আরেক দুষ্কৃতীকে। বাকি চার দুষ্কৃতী পলাতক। তাদের সন্ধানে পুলিশ তল্লাশি শুরু করেছে বলে জানা গিয়েছে।

Advertisement

ঠিক কী হয়েছিল? ধানবাদের ব্যাংক মোড়ে মুথুট ফিনক্লপে এই ডাকাতির ঘটনা ঘটে। বেলা ১১টা নাগাদ ওই স্বর্ণ ঋণ প্রদানকারী সংস্থায় হানা দেয় ৬ দুষ্কৃতী। গ্রাহক সেজে তারা ঢুকেছিল। কিন্তু ধানবাদ পুলিশ সময়মতো খবর পেয়ে যাওয়ায় তারা ঘটনাস্থলে প্রবেশ করে ডাকাত দলকে ঘিরে ফেলে।

[আরও পড়ুন: পর্ষদের ভুলে নষ্ট ৫ বছর, ২৩ TET উত্তীর্ণকে নিয়োগের নির্দেশ হাই কোর্টের]

ধানবাদের পুলিশ সুপার সঞ্জীব কুমারের নেতৃত্বে ডাকাতির বিরুদ্ধে অপারেশন চালানো হয়। পুলিশ ঢুকতেই এলোপাথাড়ি গুলি চালায় ডাকাত দল। পুলিশ ও ডাকাত দু’পক্ষের গুলির লড়াই শুরু হয়। এই ঘটনায় পুলিশের কেউ আহত হননি। সাধারণ মানুষকেও নিরাপদ দূরত্বে সরিয়ে নেওয়া হয়েছিল বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর ধানবাদেরই এক সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে। লক্ষাধিক টাকার সম্পত্তি লুঠ হয়। সিসিটিভির ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য। দুই দোকানদার জখম হয়েছিলেন সেদিন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার স্বর্ণ ঋণ প্রদানকারী সংস্থায় ডাকাতির ঘটনা ঘটল। এই ঘটনার আগে গত কয়েক বছরে মুথুট ফাইন্যান্স আসানসোলেও তিন বার ডাকাতির ঘটনা ঘটেছিল। বিহারের সুবোধ গ্যাং এই ঘটনার পিছনে আছে বলে পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন: রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনা, মুক্তিযুদ্ধের স্মৃতি উসকে বললেন ভারতের সঙ্গে ‘চিরবন্ধুত্বে’র কথা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement