shono
Advertisement
Robert Vadra

আমেঠি থেকে কংগ্রেস প্রার্থী রবার্ট বঢরা! স্পষ্ট ইঙ্গিত গান্ধী পরিবারের জামাইয়ের

আমেঠির বর্তমান সাংসদ স্মৃতি ইরানিকেও খোঁচা বঢরার।
Posted: 08:21 PM Apr 04, 2024Updated: 08:28 PM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi) স্বামী রবার্ট বঢরা (Robert Vadra) কি এবার ভোট ময়দানে? বৃহস্পতিবাসরীয় সন্ধ্যায় তিনি জোরালো ইঙ্গিত দিলেন আমেঠি থেকে নির্বাচনে লড়ার। জানালেন, ''আমেঠির মানুষ চাইছেন আমি এখানকার প্রতিনিধিত্ব করি।'' সেই সঙ্গে তিনি খোঁচা দিলেন আমেঠির বর্তমান সাংসদ স্মৃতি ইরানিকেও।

Advertisement

সংবাদ সংস্থা এএনআইয়ের সঙ্গে কথা বলার সময় এদিন তাঁকে বলতে শোনা গিয়েছে, ''আমেঠির জনগণ আশা করেন যে আমি যদি সাংসদ হওয়ার সিদ্ধান্ত নিই তবে আমি যেন তাঁদের নির্বাচনী এলাকারই প্রতিনিধিত্ব করি। বছরের পর বছর ধরে গান্ধী পরিবার রায়বরেলি, আমেঠি ও সুলতানপুরে কঠোর পরিশ্রম করেছে। আমেঠির জনগণ বর্তমান সাংসদের কারণে সত্যিই উদ্বিগ্ন। তাঁরা মনে করেন, ওঁকে (স্মৃতি ইরানি) নির্বাচিত করে ভুল করেছেন।''

প্রসঙ্গত, ২০১৯ লোকসভা নির্বাচনে আমেঠিতে স্মৃতি ইরানির কাছে ৫৫ হাজার ভোটে হারেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। জল্পনা ছিল, এবার (Lok Sabha 2024) রাহুল ফিরতে পারেন আমেঠিতে। কিন্তু ওয়ানড় কেন্দ্র থেকে ইতিমধ্যেই প্রার্থী হিসাবে রাহুলের নাম ঘোষণা করা হয়েছে। শোনা গিয়েছে, রাহুল বা প্রিয়াঙ্কা কেউই নাকি উত্তরপ্রদেশ থেকে লড়তে চান না। এই পরিস্থিতিতে এবার গান্ধী পরিবারের জামাই দাবি করলেন, তিনি লড়তে পারেন ওই আসন থেকে। যদিও যেভাবে রাহুল এখান থেকে ভোটে দাঁড়াতে চাননি, তাতে কংগ্রেস আদৌ এই আসনে কতটা আশাবাদী তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।

[আরও পড়ুন: মাটি খুঁড়তেই মুঘল আমলের রুপোর মুদ্রা! সংগ্রহ করতে হুড়োহুড়ি গ্রামবাসীদের]

২০২২ সালের শুরুতেই রবার্ট ইঙ্গিতে জানিয়ে দিয়েছিলেন ২০২৪ লোকসভা ভোটে তিনি লড়তে চান। বলেছিলেন, “মানুষের আমার প্রতি অনেক প্রত্যাশা অনেক। আমি ভাবছি ২০২৪ লোকসভা নির্বাচনে লড়া যায় কিনা। আমি সবসময় মানুষের সেবা করছি। ভোট থাক বা না থাক, আমি মন্দির, মসজিদ, চার্চ, গুরুদ্বার সব জায়গায় যাই। দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করে চলেছি। আমার বিশ্বাস আমি রাজনীতিতে বদল আনতে পারি।”

[আরও পড়ুন: বিষ্ণুপ্রসাদ ও জন বার্লা ‘কাঁটায়’ বিদ্ধ বিজেপি! কাল মোদির সভায় যাবেন মন্ত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট বঢরা কি এবার ভোট ময়দানে?
  • বৃহস্পতিবাসরীয় সন্ধ্যায় তিনি জোরালো ইঙ্গিত দিলেন আমেঠি থেকে নির্বাচনে লড়ার।
  • জানালেন, ''আমেঠির মানুষ চাইছেন আমি এখানকার প্রতিনিধিত্ব করি।''
Advertisement