shono
Advertisement

শ্রদ্ধা কাণ্ডের ছায়া হরিয়ানায়, বিদেশ থেকে ডেকে এনে তরুণীকে খুন, দেহ পুঁতেও দিলেন প্রেমিক!

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 09:03 AM Apr 06, 2023Updated: 09:28 AM Apr 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। উচ্চশিক্ষিত তরুণী গত জুন মাসে কানাডা থেকে ফিরেছিলেন তাঁকেই বিয়ে করবেন বলে। যদিও ফেরার পরে নিখোঁজ হন। মঙ্গলবার তরুণীর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় প্রেমিক যুবকের বিরুদ্ধেই তরুণীকে অপহরণ, গুলি করে হত্যা এবং নির্জন জায়গায় দেহ পুঁতে দেওয়ার অভিযোগ উঠল। চাঞ্চল্যকর ঘটনাটি হরিয়ানার (Haryana)। উচ্চশিক্ষিত হবু বউ হাতের বাইরে যেতে পারে, এই ভাবনা থেকেই কি তরুণীকে হত্যা? তদন্ত করে দেখছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে। জেরায় খুনের কথা স্বীকার করেছে সে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম নীলম (২৩)। অভিযুক্ত প্রেমিক সুনীল। মঙ্গলবার ভিয়ানি এলাকার একট নির্জন জায়গা থেকে নীলমের কঙ্কাল উদ্ধার করে পুলিশ। ফরেনসিক বিশেষজ্ঞরা জানিয়েছেন, কপালে দু’বার গুলি করে হত্যা করা হয়েছিল তরুণীকে। এরপর দেহ পুঁতে দেওয়া হয়েছিল। নীলমের বোন রোশনি গত জুন মাসে দিদিকে অপহরণের অভিযোগ করেছিলেন স্থানীয় থানায়। রোশনি জানান, নীলম একটি আন্তর্জাতিক পরীক্ষায় সফল হয়ে কানাডায় একটি সংস্থায় কাজে যোগ দেন। গত জানুয়ারি মাসে সুনীলই তাঁকে দেশ ফিরতে বাধ্য করে। সুনীল প্রতিশ্রুতি দিয়েছিল নীলমকে বিয়ে করবে।

[আরও পড়ুন: একাই সব মাংস সাবাড়! প্রতিবাদ করায় ছেলেকে পিটিয়ে মারল বাবা]

নীলমের পরিবারের অভিযোগ, দেশে ফেরার পরেই নিখোঁজ হন নীলম। নিখোঁজ ছিলেন সুনীলও। এই বিষয়ে অভিযোগ জানানো সত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। পরে হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রীকে অনীল ভিজের সঙ্গে যোগাযোগ করে পরিবার। এরপর পুলিশের বিশেষ অপরাধ দমন শাখা ব্যবস্থা নেয়। এবং সুনীলকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জেরা করেই ভিয়ানির একটি মাঠ থেকে মৃত নীলমের দেহাংশ উদ্ধার হয়। সুনীল স্বীকার করেছেন, গুলি করে হত্যার পর নীলমের দেহ দশ ফুট মাটি খুঁড়ে পুঁতে দেয়। উল্লেখ্য, পুলিশ জানিয়েছে, সুনীল দাগি অপরাধী। বিভিন্ন থানায় তাঁর বিরুদ্ধে হাফ ডজন মামলা রয়েছে। যার মধ্যে হত্যার অভিযোগ রয়েছে।

[আরও পড়ুন: আট দিনে ৭২ হাজার বুথে দেওয়াল লিখনের নির্দেশ দিল্লির! মাথায় হাত বঙ্গ বিজেপির নেতাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement